কাপাসিয়ায় শিশুপুত্রকে গলা কেটে হত্যা মায়ের

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুরের কাপাসিয়ায় তিন মাসের এক শিশু পুত্রকে গলা কেটে হত্যা করেছেন শাহীনুর বেগম নামে এক মা। মঙ্গলবার ভোরে উপজেলার তরগাঁও ইউনিয়নের দিগধা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ দুই সন্তানের জননী ঘাতক সেই মাকে আটক করেছে, সেই সঙ্গে নিহতের বাবা শরীফুল হককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। তিনি একটি মাদ্রাসার শিক্ষক।24

পুলিশ সূত্রে জানা যায়, ভোর ৬টার দিকে শরীফুল-শাহীনুর দম্পতির বড় মেয়ে মালিহা (৪) ঘুম থেকে জেগে দেখেন তার মা নিজ হাতে তিন মাস বয়সী তার ছোট ভাই মিরছান সাবিদকে ছুরি দিয়ে ঘাড়ের পেছন দিয়ে বেশির ভাগ অংশ কেটে ফেলেছে। সাথে সাথে মালিহা চিৎকার দিলে পাশের ঘরে থাকা তার দাদী শরীফা খাতুন ছুটে আসেন। এ সময় শরীফুল ফজর নামাজ পড়তে মসজিদে ছিলেন।

নিহতের দাদী শরীফা খাতুন জানান, শাহীনুর ও শরীফুল দম্পতির মধ্যে পারিবারিক কোনো কলহ বিবাদ ছিলনা। এ পরিবারে একমাত্র পুত্র সন্তান জন্ম নেয়ায় কয়েক দিন আগে বাড়িতে ধুমধাম করে অনুষ্ঠান করা হয়েছিল।

বাড়ির লোকজন জানান, এ ঘটনার পর শাহীনুর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়। এক পর্যায়ে সে অচেতন হয়ে পড়ে। তার গলায় লালচে দাগ রয়েছে। পুলিশ উদ্ধার করে তাকে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

নিহতের বাবা শরীফুল হক জানান, ৬ বছর আগে পাশের উত্তর খামের গ্রামের মজিবুর মাস্টারের মেয়ে শাহীনুরের সঙ্গে তার বিয়ে হয়। তারা ভালোভাবেই সংসার করছিলেন। কিন্তু কি কারণে এমন ঘটনা ঘটল তা বুঝতে পারছেন না বলে জানান তিনি।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুবকর সিদ্দিক জানান, কি কারণে মা তার শিশুকে নির্মমভাবে হত্যা করেছে তা এখনও জানা যায়নি। ঘটনার পর থেকে ঘাতক মা অচেতন হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তিনি সুস্থ হলে জিজ্ঞাসাবাদে প্রকৃত ঘটনা জানা যাবে। শিশুটির পিতা বাদী হয়ে মায়ের বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

 

Please follow and like us:

Check Also

মুন্সিগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলি, নিহত ১

মুন্সিগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নে আধিপত্য নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।