শুভ জন্মদিন শাকিব খান

বিনোদন ডেস্ক : দেশীয় সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের জন্মদিন আজ (২৮ মার্চ)। তার প্রকৃত নাম মাসুদ রানা। গুণী চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ সিনেমার মাধ্যমে সময়ের ব্যস্ত এ নায়ক শাকিব খান নামে আত্মপ্রকাশ করেন। তার নায়িকা হিসেবে ছিলেন ইরিন জামান। ছবিটি ব্যবসা সফল না হলেও ঢালিউডে শাকিব বেশ পরিচিতি পান তার নাচ, ফাইট ও অভিনয়ের জন্য।
এরপর পেরিয়ে গেছে বেশ কয়েক বছর। ধীরে ধীরে শাকিব নিজেকে পরিণত করেছেন। পারিবারিক ঘরানার ছবিতে ডিপজলের সঙ্গে পর্দা শেয়ার করেছেন এ নায়ক। অনেক তারকা শিল্পীর ভিড়ে একজন দক্ষ অভিনেতা হিসেবে নিজের জাত চিনিয়েছেন সেসময়।
একক নায়ক হিসেবে ঢালিউডে তখন মান্না সুপারস্টার। ২০০৮ সালে মান্নার মৃত্যুর আগে শাকিব তার প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠার আভাস দিচ্ছিলেন। সমানতালে একের পর এক নতুন ছবিতে ডাক পাচ্ছিলেন। তবে মান্নার চলে যাবার পর শাকিবকে নাম্বার ওয়ান হবার জন্য খুব একটা বেগ পেতে হয়নি। তিনি কিং খান খ্যাতি লাভ করেন। শোনা যায় একটা ছবিতেই শাকিব ৩০ থেকে ৪০ লাখ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিয়েছেন।
সুদর্শন এ নায়ককে নিজের ছবির নায়ক করার জন্য প্রযোজক-পরিচালকের ব্যাপক আগ্রহ দেখা যায়। যা এখনো বিদ্যমান।13
শাকিব খান এখন দেশীয় ও যৌথ প্রযোজনার ছবির তুমুল জনপ্রিয় নায়ক। আসছে দুই বছর এ নায়কের হাতে নতুন কোনো ছবির শিডিউল নেই। যৌথ প্রযোজনার বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন খান। যে ছবিগুলোতে নায়িকা হিসেবে থাকছেন পশ্চিমবঙ্গের নায়িকা শুভশ্রী, কোয়েল মল্লিক ও নুসরাতদের।
তবে এবারের জন্মদিন কাটবে তার শুটিং করে। এখন তিনি কলকাতায় একটি ছবির শুটিং অংশ নিচ্ছেন। সেখানে সাদামাটাভাবেই জন্মদিন উৎযাপন করবেন শাকিব।
তার অভিনীত ছবির মধ্যে অন্যতম- ফুল নেবনা অশ্রু নেব, ও প্রিয়া তুমি কোথায়, সবার উপরে প্রেম, নয়ন ভরা জল, কোটি টাকার কাবিন, পিতার আসন, দাদীমা, ১ টাকার বউ, সন্তান আমার অহংকার, প্রিয়া আমার প্রিয়া, আমার প্রাণের প্রিয়া, কোটি টাকার প্রেম, মাটির ঠিকানা, কিং খান, মনের জ্বালা, আদরের জামাই, বস নাম্বার ওয়ান, টাইগার নাম্বার ওয়ান, ঢাকা টু বোম্বে, ফুল এন্ড ফাইনাল, নিষ্পাপ মুন্না, জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার, দেবদাস, মাই নেম ইজ খান, পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি, হিরো দ্য সুপারস্টার, শিকারি, রানা পাগলা, সম্রাট, বসগিরি।
সূত্র: আরটিভি

Please follow and like us:

Check Also

বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।