সরকার ক্ষমতা হারাতে ভয় পায় : শামসুজ্জামান দুদু

ক্রাইমবার্তা রিপোট:বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আগামী নির্বাচনে বর্তমান সরকার ক্ষমতা হারাতে ভয় পায়। সেজন্যই তারা বিএনপিকে ধ্বংস করার চক্রান্ত করছে। কিন্তু নির্বাচনের মধ্যে দিয়ে শেখ হাসিনাকে পরাজিত করে দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। এছাড়া জাতীয় সংসদ নির্বাচনে অযোগ্য ঘোষণা করতেই খালেদা জিয়াকে প্রহসনমূলক বিচারের মুখোমুখি করা হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।11

আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ারের নিঃশর্ত মুক্তি দাবিতে এক নাগরিক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

আনোয়ারুজ্জামান মুক্তি সংগ্রাম পরিষদ এই মানববন্ধনের আয়োজন করে।

শামসুজ্জামান দুদু বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করতে তার বিরুদ্ধে প্রহসনমূলক বিচারের কাজ চলছে। একই ষড়যন্ত্রের অংশ হিসাবে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে প্রহসনমূলক বিচারিক কাজে সাজা দেয়া হয়েছে। এছাড়া দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির শীর্ষ স্থানীয় নেতাদের নির্বাচনে অযোগ্য ঘোষণা করতে তাদের বিরুদ্ধেও সরকার প্রহসনমূলক বিচারিক কাজ শুরু করেছে বলে তিনি মন্তব্য করেন।

বিএনপির এই নেতা বলেন, আগামী নির্বাচনে বর্তমান সরকার ক্ষমতা হারাতে ভয় পায়। আর সেই জন্য বিএনপিকে ধ্বংস করার চক্রান্ত করছে। নির্বাচনের মধ্যে দিয়ে শেখ হাসিনাকে পরাজিত করে দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে।

২০১৮ হোক বা ১৯ সাল হোক, বিএনপির ক্ষমতায় আসবেন বলে আশা প্রকাশ করেন তিনি বলেন, যতদিন সম্ভব বিএনপি আন্দোলন করবে। কিন্তু শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবে না বিএনপি। এজন্য নেতাকর্মীদের রাজপথে ঐব্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান তিনি।

আয়োজক সংগঠনের সমন্বয়ক হাফিজুর রহমান কবিরের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া প্রমুখ বক্তব্যে রাখেন।

 

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।