আবার সাদাবের তাণ্ডব, পাকিস্তানের দুর্দান্ত জয়

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:মাত্র ১৩২ রান করেও জয়ের দেখা পেয়েছে পাকিস্তান। আর আগের ম্যাচের মতো এবারো এই জয়ের নায়ক ছিলেন সাদাব খান। আর সেই সুবাদে ৪ ম্যাচ টি২০ সিরিজে পাকিস্তান এগিয়ে গেল ২-০-এ।

বৃহস্পতিবার পোর্ট অব স্পেনের কুইন্স পার্ক ওভালে টসে হেরে ব্যাট করতে নেমে পাকিস্তান করেছিল ১৩২ রান। ৫১ রানে চার উইকেট হারানো পাকিস্তানকে কিছুটা পথ দেখিয়েছিলেন সাবেক অধিনায়ক শোয়েব মালিক। কিন্তু দলীয় ৮৭ রানে শোয়েব মালিকের বিদায়ের পর পরবর্তী ২ ওভারের মধ্যে আরো তিন উইকেট হারিয়ে ধসে পড়ে পাকিস্তানের ব্যাটিং লাইনআপ। সাবেক অধিনায়ক মালিক সর্বোচ্চ ২৮ রান করেন ২০ বলে।
শেষ দিকে পেসার ওয়াহাব রিয়াজের ১০ বলে ২৪ রানের ছোট্ট ঝড়ে লড়াই করার মত পুঁজি পায় সরফরাজ আহমেদের দল। ইনিংসের শেষ বলে দশম উইকেট হারিয়ে অল আউট হয় তারা। ওয়েস্ট ইন্ডিজের পক্ষে স্পিনার সুনিল নারিন ও পেসার কার্লোস ব্রাথওয়েট ৩টি করে উইকেট নিয়েছেন।
কিন্তু এই রানও ধরে রাখে পাকিস্তান। সাদাব খান ৪ উইকেট নিয়ে হয়েছেন ম্যান অব দি ম্যাচ। স্যামুয়েলস ৪৪ রান করে স্বাগতিক দলকে এগিয়ে নেয়ার চেষ্টা করেন। কিন্তু তিনিও সাদাব খানের শিকার হয়ে ফিরে যান।

সংক্ষিপ্ত স্কোর
পাকিস্তান ১৩২ (২০/২০
ওয়েস্ট ইন্ডিজ ১২৯/৮ (২০/২০)
ফলাফল : পাকিস্তান ৩ রানে জয়ী।
ম্যান অব দি ম্যাচ : সাদাব খান।

 

Check Also

ফুটবলার রাজিয়ার জন্য আমরা কে কী করেছি

ফজয়ী নারী ফুটবলার রাজিয়া সুলতানা মাঠে ছিলেন অপ্রতিরোধ্য। সন্তান জন্মদানের পর আবার দ্রুত খেলায় ফিরতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।