ফলাফল ফেয়ার, ইলেকশন আনফেয়ার : গয়েশ্বর

ক্রাইমবার্তা রিপোট: কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল ‘ফেয়ার’ কিন্তু ‘ইলেকশন আনফেয়ার’ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।
তিনি বলেন, নির্বাচন যদি ফেয়ার হতো তাহলে বিএনপির প্রার্থী কাছে ৫০ শতাংশ ভোটে আওয়ামী লীগের প্রার্থী পরাজিত হতেন।9
শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ক্ষুদ্রগোষ্ঠি দল, ঢাকা মহানগর আয়োজিত এক বিশেষ আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। আয়োজক সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার প্রলয় স্নানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’ উপলক্ষে এ সভায় গয়েশ্বর চন্দ্র রায় বলেন, জয়লাভ হলেই নির্বাচন সুষ্ঠু ও অবাধ হয়, এই থিওরি থেকে বের হয়ে আসতে হবে। কারণ কুসিক নির্বাচন সুষ্ঠু ও অবাধ হয়নি। আগামীতে নির্বাচন কিভাবে সুষ্ঠু ও অবাধ করা যায়, সেই প্রচেষ্টা নির্বাচন কমিশনের থাকতে হবে- বলে ইসিকে পরামর্শ দেন তিনি।
তিনি বলেন, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে শেখ হাসিনাসহ আওয়ামী লীগের সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করেছে। সুতরাং তারা ঐক্যবদ্ধভাবে ফেল করেছে। আর জনগণ ঐক্যবদ্ধ হয়ে জয়লাভ করেছে। এসময় ধানের শীর্ষের প্রার্থীকে জয়লাভ করানোর জন্য কুমিল্লাবাসীকে ধন্যবাদ জানান তিনি।
প্রধানমন্ত্রীর আসন্ন ভারত সফর প্রসঙ্গে বিএনপির এ নেতা বলেন, প্রধানমন্ত্রী আগামী ৭ তারিখে ভারত যাচ্ছেন। শুনা যাচ্ছে, সর্বচ্চো সম্মান পাবেন তিনি। রাষ্ট্রীয় ভবনে থাকবেন। আমার প্রশ্ন হচ্ছে, প্রধানমন্ত্রী কয়টি ব্যাগ নিয়ে যাবেন, আর কয়টি ব্যাগ নিয়ে আসবেন?
বাংলাদেশ মানুষ মারার কসাই খানায় পরিণত হয়েছে মন্তব্য করে গয়েশ্বর বলেন, আইনশঙ্খলা বাহিনীর সদস্য বৃদ্ধি পেয়েছে। কিন্তু মানুষ হত্যা হ্রাস পায়নি। দেশের স্বাধীনতা এখনও পরাধীন বলেও মন্তব্য করেন তিনি।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।