কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় লিলু কমিশনারের ভাইপো নিহত

ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ জোয়ার্দ্দাার,স্টাফ রিপোর্টার, সাতক্ষীরার কলারোয়ায় নছিমনের সাথে সংঘর্ষে এক মোটর সাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কয়লা বাজারের নিকট ঘটে। নিহত মটরসাইকেল চালক মাছ ব্যবসায়ী রেজাউল ইসলাম (৪৫)34 সে পৌরসভার ঝিকরা গ্রামের মৃত রফিকুল ইসলাম ঝন্টু (সাবেক মেম্বারের) ছেলে এবং পৌর কাউন্সিলর মেজবাহউদ্দীন লিলুর ভাতিজা। মৃত্যেুুকালে তিনি স্ত্রী ২মেয়ে সহ অসংখ্য গুনাগাহী রেখে গেছেন। নিহতের পরিবারের সদস্যরা জানান, শনিবার সন্ধ্যার দিকে রেজাউল ব্যবসায়ীক কাজ শেষ করে মটরসাইকেল যোগে কলারোয়া আসার পথে কয়লা বাজার পার হয়ে মসজিদ সংলগ্ন মোড়ে দ্রুতগামী নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এই সংঘর্ষে তার বুকে ও মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। স্থানীয়রা রেজাউলকে উদ্ধার করে দ্রুত কলারোয়া হাসপাতালে নেয়ার পথে সে মৃত্যুবরণ করেন। তার মৃতে্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে। এদিকে রেজাউলের মৃত্যেুর সংবাদ মূহুর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়লে তাকে দেখার জন্যে এক নজরে ঝিকরা গ্রামে লোকজন ভীড় করেন। সেখানে এক বেদনাদায়ক পরিবেশের সৃষ্টি হয়। রোববার সকালে মরুহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষ্য থেকে জানা যায়।

 

কলারোয়ায় সততা সংঘের দুর্নীতি বিরোধী শপথ নামা পাঠ
ফিরোজ জোয়ার্দ্দাার,স্টাফ রিপোর্টার,
সাতক্ষীরার কলারোয়ায় ‘দূর্নীতি হলে শেষ, নিজে বাঁচবো বাঁচাবো দেশ, সবাই মিলে গড়বো দেশ, দূর্নীতিমুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৭ (২৬ মার্চ-১ এপ্রিল) উদযাপন উপলক্ষে ৭ম অথাৎ শেষ দিন শনিবার বেলা ১১ টায় কলারোয়া সরকারি প্রাইমারী স্কুল অডিটোরিয়ামে দুর্নীতি বিরোধী শপথনামা পাঠ করানো হয়। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজিত এ শপথনামায় সততা সংঘের সদস্যরা অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানে সব খানেই দুর্নীতি বিরোধী চেতনা ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান বক্তারা। শপথপূর্ব সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সাতক্ষীরা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন বিশিষ্ট লেখক ও কলামিস্ট প্রফেসর আবু নসর। স্বাগত বক্তব্য দেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মুজিবুর রহমান। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রধান শিক্ষক আখতার আসাদুজ্জামান চান্দুুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আলোচনা করেন ও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মেহের উল্লাহ, বোয়ালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুর রহমান, মাস্টার মনিরুজ্জামান, মাস্টার উত্তম কুমার পাল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি আলহাজ্ব কাজী শামসুর রহমান ও মিসেস লতিফা আক্তার, সদস্য জাহিদুর রহমান খান চৌধুরী, সহকারী অধ্যাপক কামরুজ্জামান পলাশ, উৎপল কুমার সাহা, সততা সংঘের পক্ষে সোনাবাড়িয়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ওমর সাদত, পুরবী রায় প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য শেখ জুলফিকারুজ্জামান জিল্লু। অনুষ্ঠানের সমাপনী পর্বে সততা সংঘের সদস্যদের দুর্নীতি বিরোধী শপথনামা পাঠ করান সাতক্ষীরা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হোসেন।
ছবি আছে ””””

কলারোয়ায় ৩ এপ্রিল মুক্তিযোদ্ধা যাচাই বাছাই
ফিরোজ জোয়ার্দ্দাার,স্টাফ রিপোর্টার,
সাতক্ষীরার কলারোয়ায় শনিবার উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি মারফত সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো হয়েছে যে, যাচাই বাছাই কমিটির সিদ্ধান্ত মোতাবেক মুক্তিযোদ্ধা হিসেবে সাতক্ষীরা জেলাধীন কলারোয়া উপজেলার অধিক্ষেত্রের তালিকাভুক্তির জন্য নি¤œবর্ণিত ব্যক্তিগণের যাচাই বাছাই আগামী ০৩-০৪-২০১৭ খ্রি: তারিখে অনুষ্ঠিত হবে। ০১। লাল তালিকায় অন্তর্ভুক্ত কিন্তু যার বিরুদ্ধে অভিযোগ রয়েছে; ০২। ভারতীয় তালিকা বা লাল মুক্তিবার্তা তালিকাদ্বয়ের বাইরে শুধুমাত্র গেজেটভুক্ত/তালিকাভুক্ত/সরকারি চাকুরি গ্রহণের সময় ঘোষণা প্রদানকৃত/শুধুমাত্র সাময়িক সনদপ্রাপ্ত। ০৩। ভারতীয় তালিকা বা লাল মুক্তিবার্তা তালিকাদ্বয়ের বাইরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল (মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিস্বাক্ষরিত) কর্তৃক প্রদত্ত সনদপত্র। উপরোক্ত ক্যাটাগরীর ব্যক্তিবর্গকে আগামী ০৩-০৪-২০১৭ খ্রি: তারিখ সকাল ১০.০০ ঘটিকায় পূরণকৃত আবেদন, প্রয়োজনীয় দালিলিক প্রমাণাদি এবং সহযোদ্ধা সাক্ষীসহ কলারোয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপস্থিত হয়ে উক্ত যাচাই বাছাই কার্যক্রমে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হলো।

 

Please follow and like us:

Check Also

সাতক্ষীরার শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

 ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:সাতক্ষীরার সুন্দরবন ঘেষা শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল রেছেন। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।