জনগণ জঙ্গিবাদ নিয়ে সন্দেহ করতে শুরু করেছে : নোমান

ক্রাইমবার্তা রিপোট:জনগণ জঙ্গিবাদ নিয়ে সন্দেহ করতে শুরু করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

আজ রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানে নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অপরাজয় বাংলা নামের একটি সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে।

 

 

আব্দুল্লাহ আল নোমান বলেন, জঙ্গিবাদ মানুষকে আতঙ্কিত করে তুলেছে। সাধারণ জনগণের মনে এ নিয়ে সন্দেহ সৃষ্টি হয়েছে। তাদের মনে আজ শান্তি নেই। তারা ভাবছে দেশে জঙ্গিবাদের নামে হচ্ছেটা কি?

বিএনপি দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল চায় উল্লেখ করে তিনি বলেন, বেগম খালেদা জিয়া জঙ্গিবাদের বিরুদ্ধে জাতীয় ঐক্য গড়ে তোলার প্রস্তাব দিয়েছেন। এর মাধ্যমেই কেবল জঙ্গিবাদ নির্মূল সম্ভব। এটা কেবল সরকারের একার সমস্যা নয়, এটা সারা দেশের মানুষের সমস্যা। ফলে ছোটবড় সব রাজনৈতিক দলকে নিয়ে কাজ না করলে পরিস্থিতি আরো খারাপ হবে।

খালেদা জিয়া ও তারেক রহমানে নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে তিনি বলেন, খালেদা জিয়ার মামলা কোনো ব্যক্তিগত কারণে নয়, কোনো ফৌজদারি কারণেও নয়, তার মামলা মূলত রাজনৈতিক কারণে। আর এই রাজনৈতিক মামলার প্রত্যাহার করতে হবে।

ছাত্রদল নেতা নূরুল আলম নুরুকে হত্যার প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, নুরুকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। তাকে পুলিশ গ্রেফতার করে নিয়ে গিয়েছিল, পরে পুলিশই তাকে চরম নির্যাতন করে হত্যা করেছ। রক্ষক ভক্ষকের পরিচয় দিয়েছে। গরুর শরীর থেকে যেভাবে চামড়া তুলে নেয়া হয় সেভাবেই তার গায়ের চামড়া তুলে নিয়ে নির্মমভাবে হত্যা করেছে। পুলিশ প্রশাসন খুঁজে খঁজে বিএনপি, ছাত্রদলের নেতাদেরকে খুন গুম করছে। কিন্তু এই গুম-খুনের প্রতিক্রিয়া সহজে শেষ হবে না।

আয়োজক সংগঠনের সভাপতি ফরিদা মনি শহীদ উল্লার সভাপতিত্বে এবং শাহাবাগ থানা কৃষক দলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, শাহাবাগ থানা বিএনপির সাধারণ সম্পাদক এম এ হান্নান, সংগঠনের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী প্রমুখ।

 

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।