আইপিইউ সম্মেলন প্রহসন ছাড়া কিছুই নয় : মির্জা ফখরুল

ক্রাইমবার্তা রিপোট:বাংলাদেশে চলমান আইপিইউ সম্মেলন প্রহসন ছাড়া কিছুই নয় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, যে দেশের পার্লামেন্ট জনগণের প্রতিনিধিত্ব করেনা, গণতান্ত্রিক প্রতিষ্ঠাগুলোকে ধ্বংস করে দেয়া হয়েছে, নাগরিকদের মানবাধিকার লুণ্ঠিত, হত্যা, গুম, গ্রেফতার ও মিথ্যা মামলায় জনগণ জর্জরিত সেই দেশে আইপিইউ সম্মেলন প্রহসন ছাড়া কিছুই নয়।

 

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হয়। এসময় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, তরিকুল ইসলাম, মওদুদ আহমেদ, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নেমান, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আলতাফ হোসেন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে আইপিউ সম্মেলন প্রসঙ্গে সাবেক স্পিকার জমির উদ্দিন সরকার বলেন, বাংলাদেশের বর্তমান সংসদ জনগণের প্রতিনিধিত্ব করেনা। কারণ ২০১৪ সালে বিনাভোটে ১৫৪ জনকে এমপি ঘোষণা করা হয়েছে। আমরা আশা করবো যারা এই সম্মেলনে যোগ দিয়েছেন তারা বাংলাদেশে অংশগ্রহনমূলক নির্বাচনে বিশেষ অবদান রাখবেন। এছাড়াও চলমান বিভিন্ন ইস্যুতে সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা কথা বলেন।

 

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।