৬ বউয়ে ৪২ সন্তান পাকিস্তানের আবুল মাজিদের

ক্রাইমবার্তা ডেস্ক রিপোট:পাকিস্তানের কোয়েটার জান মোহাম্মদ ৩৬ সন্তানের জনক হয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন। এতো দিন এই পরিবারটিই ছিল পাকিস্তানের সবচেয়ে বড় পরিবার।
এবার জান মোহাম্মদের পরিবারকে পেছনে ফেলে দিয়েছেন কোয়েটার আবুল মাজিদ। মাজিদ ৪২ সন্তানের জনক। তবে এক স্ত্রীর নয়। তার স্ত্রীর সংখ্যা ৬ জন। নুসকির ২ কিলোমিটার দূরে মাজিদ পরিবারের বসবাস
মাজিদ সর্বমোট ৫৪ সন্তানের জনক ছিলেন তবে তার ১২ সন্তান মারা গেছে। বর্তমানে ৪২জন সন্তান রয়েছে মাজিদের। এর মধ্যে ২২ জন পুত্র সন্তান আর ২০ জন কন্যা সন্তান। ৪২ সন্তানের পিতা মাজিদের বয়স ৭০ বছর। তিনি নানা ও দাদাও।
পরিবহন শ্রমিকের কাজ করেন মাজিদ। মাজিদের স্ত্রীর সংখ্যা ৬ জন হলেও তারা বেঁচে নেই। প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্ত্রীর মৃত্যুর পর তিনি আরো দুইটি বিয়ে করেন। এক বছরের মধ্যেই মাজিদ দুইটি বিয়ে করেন।22
পাকিস্তান সরকার মাজিদের পরিবারকে দেশটির সর্ববৃহৎ পরিবার হিসেবে নিবন্ধন করেছে। একইভাবে ৩৬ সন্তানের জনক জান মোহাম্মদের পরিবারকেও বড় পরিবার হিসেবে নিবন্ধন দিয়েছে।
৩৬ সন্তানের জনক কোয়েটার বাসিন্দা জান মোহাম্মদের স্ত্রীর সংখ্যা তিনজন। ১৯৯৯ সালে তিনি প্রথম বিয়ে করেন। তার প্রথম সন্তানের বয়স ১৭ বছর। মোহাম্মদ মেডিকেল প্রাকটিশনার হিসেবে কাজ করেন। এছাড়া তিনি পার্ট টাইম ব্যবসাও করেন।
মজার বিষয় হলো আরো দুইটি সন্তান জন্ম নিতে যাচ্ছে মোহাম্মদের পরিবারে। এই দুই জন যুক্ত হলে ৩৮ জন সন্তানের জনক হবেন জান মোহাম্মদ। তার পরিবারের মোট ব্যয় ১ লাখ রুপি বলে তিনি জানিয়েছেন। জিও নিউজ।

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।