বিএনপির ভারতবিরোধী রাজনীতি এবারও সফল হবে না : হানিফ

ক্রাইমবার্তা রিপোট:বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপির ভারতবিরোধী রাজনীতি এবারও সফল হবে না।

মাহবুব-উল-আলম হানিফ (ফাইল ফটো) 

 

সফর শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের সাথে যে সমঝোতা চুক্তি হবে তা নিয়ে আলোচনা করবেন উল্লেখ করে তিনি বলেন, ‘তবে বিএনপি আবার তাদের পুরানা খেলা- যে ভারতবিরোধী রাজনীতি শুরু করেছে তা মনে হয় এবার খুব একটা কাজে লাগবে না।’

হানিফ আজ দুপুরে কুষ্টিয়া সদর উপজেলা হরিণানায়নপুর মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি বলছে ভারতের সাথে প্রতিরক্ষা চুক্তি করলে দেশের ক্ষতি হবে, দেশের স্বার্থ নষ্ট হবে। ২০০২ সালে চীনের সাথে বিএনপি যে প্রতিরক্ষা চুক্তি করেছিল তা তারা জাতির কাছে জানিয়েছিল কিনা প্রশ্ন রেখে হানিফ বলেন, এ ধরনের কাল্পনিক কথা বলে মানুষকে বিভ্রান্তে ফেলে বিএনপির ভারতবিরোধী রাজনীতি খুব একটা সুফল হবে না।

পরে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল লতিফের সভাপতিত্বে আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবাদত হোসেনসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাসহ স্থানীয় দলীয় নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বিজয়ীদের তিনি পুরস্কার বিতরণ করেন।

 

Please follow and like us:
Facebook Comments