নওগাঁয় দুর্ধর্ষ ডাকাতি : গৃহকর্তার গুলিতে এক ডাকাত নিহত

ক্রাইমবার্তা রিপোট:নওগাঁর বদলগাছী উপজেলার গয়েসপুর গ্রামে ডাকাতিকালে গৃহকর্তার বন্দুকের গুলিতে অঙ্গাতনামা (৪৮) এক ডাকাত নিহত এবং ডাকাতদের মারপিটে গৃহকর্তার পরিবারের ৪ সদস্য সামান্য আহত হয়েছেন।

 

গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে গয়েসপুর গ্রামের প্রাক্তন শিক্ষক ফজলে আজিজ চৌধুরীর বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতরা ওই বাড়ি থেকে প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। আজ বুধবার সকাল ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ডাকাতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গৃহকর্তা ফজলে আজিজ চৌধুরী ও গ্রামবাসীরা জানান, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে তার বাড়ির নিচতলার একটি জানালা ভেঙে ১০/১৫ জনের একদল ডাকাত বাড়ির ভেতর প্রবেশ করে। ডাকাতরা ঘন্টাকালব্যাপী পরিবারের লোকজনকে মারপিট ও অস্ত্রের মুখে জিম্মি করে ব্যাপক ভাংচুর ও নগদ প্রায় ৮০ হাজার টাকা ও ১০ ভরির স্বর্ণালংকারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে। এ সময় পরিবারের লোকজনের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসার চেষ্টা করলে ডাকাতরা ফাঁকা গুলি ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্কের সৃষ্টি করে।

ডাকাতির এক পর্যায়ে আরো মালামালের সন্ধানে গৃহকর্তার ৩ ছেলে সাজিদুর রহমান, সাহাদুর রহমান ও মোস্তাফিজুর রহমানকে মারপিট করতে থাকলে গৃহকর্তা ফজলে আজিজ দোতলার একটি ঘরের জানালা থেকে ডাকাতদের লক্ষ্য করে গুলি করলে এক ডাকাত বুকে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। অবস্থা বেগতিক দেখে এরপর ডাকাতরা পালিয়ে যায়।

বদলগাছী থানার ওসি জালালউদ্দিন জানান, সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।

 

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।