হঠাৎ করে আল্লামা সাঈদীর আপিল শুনানি উদ্দেশ্যেমূলক -ছাত্রশিবির

বুধবার ০৫ এপ্রিল ২০১৭ | ক্রাইমবার্তা ডেস্করির্পোটঃ


হঠাৎ করে বিশ্ব নন্দিত মুফাস্িসরে কুরআন, জামায়াতে ইসলামীর শীর্ষ নেতা, সাবেক সংসদ সদস্য আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর আপিল শুনানি কার্যতালিকায় আনা উদ্দেশ্যেমূলক উল্লেখ করে এবং এই শুনানির আড়ালে দেশ বিরোধী ষড়যন্ত্র বাস্তবায়ন চেষ্টার নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির।

গতকাল মঙ্গলবার দেয়া যৌথ বিবৃতিতে ছাত্র শিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বিকিয়ে দিতে সরকার মরিয়া হয়ে উঠেছে। ভারতের সাথে দেশ বিরোধী সামরিক চুক্তি বাস্তবায়ন থেকে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে একের পর এক ষড়যন্ত্র ও নাটক করে যাচ্ছে অবৈধ সরকর। আর সেই ষড়যন্ত্রের আরেকটি ধাপ হচ্ছে হঠাৎ করে আল্লামা দেলাওয়ার হোসেন সাঈদীর আপিল শুনানি কার্যতালিকায় আনা। প্রধানমন্ত্রীর আসন্ন ভারত সফরে গোলামী চুক্তির বিরুদ্ধে যখন দেশপ্রেমিক জনতা ফুসে উঠেছে তখন তা ধামাচাপা দিতে সরকার আল্লামা সাঈদীর ইস্যুকে পরিকল্পিতভাবে সামনে এনেছে বলে দেশবাসী মনে করে। বিচারের নামে অবিচারের আড়ালে সরকার ভারতের কাছে দেশকে বিকিয়ে দেয়ার ষড়যন্ত্র করছে তাতে কোন সন্দেহ নেই। কিন্তু দেশবাসী আল্লামা সাঈদীর উপর কোন অবিচার মেনে নিবে না। কারণ, আল্লামা সাঈদী শুধুমাত্র কোন দলের নেতা নয় বরং তিনি বিশ্ব ইসলামী আন্দোলনের অবিসংবাদিত নেতা এবং মুসলিম উম্মাহর হৃদয়ের স্পন্দন।

নেতৃদ্বয় বলেন, অবিচার ও অপশাসনের মাধ্যমে দেশের মানুষের অধিকারকে ভূলুন্ঠিত করেছে অবৈধ সরকার। এখন তারা দেশের অস্তিত্বের উপর হাত দিয়েছে। লেন্দুপ দর্জির মত দেশকে করদ রাজ্যে পরিণত করার বন্দোবস্ত করেছে। আমরা হুশিয়ার করে বলতে চাই, এক ইস্যু তৈরী করে আরেক ইস্যু ধামাচাপা দেয়ার আওয়ামী লীগের অপকৌশল জনগণ ধরে ফেলেছে। অতীতে আল্লামা সাঈদীর উপর জুলুম করায় এমনিতেই দেশবাসী আওয়ামী লীগ সরকারের উপর চরমভাবে ক্ষুব্ধ। আবার তার উপর কোন অবিচার করা হলে জনগণের ক্ষোভের বিস্ফোরণ ঘটাবে। দেশ ও ইসলামপ্রিয় জনগণকে আর নিবারণ করা যাবে না। অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে দেশ বিক্রির ষড়যন্ত্র প্রয়োজনে জনগণ জীবন দিয়ে প্রতিহত করবে। সুতরাং এখনো সময় আছে, ষড়যন্ত্র বন্ধ করুন। অন্যথায় এ দেশের ছাত্রজনতা রাজপথ ভুলে যায়নি।

Check Also

হাফিজের কাছ থেকে রাজনীতিতে উৎসাহ না পেয়ে চলে যান সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনীতির বিষয়ে উৎসাহিত হয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।