শ্রীপুরে ইয়াবাসহ আওয়ামীলীগ নেতা আটক ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ, অগ্নিসংযোগ

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরের আওয়ামীলীগ নেতা মো. মাহতাব উদ্দিনকে পুলিশ ২’ শ পিছ ইয়াবাসহ আটক করেছে।ওই ঘটনায় তার সমর্থক নেতা- কর্মীরা বৃহস্পতিবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ ওঅগ্নিসংযোগ করেছে।21

শ্রীপুর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, বুধবার রাতে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ শ্রীপুরের বাসা থেকে জেলা আওয়ামীলীগ নেতা মো. মাহতাব উদ্দিনকে আটক করে। ওই খবর পেয়ে বৃহস্পতিবার সকাল ৫টা দিকে থেকে তার সমর্থক নেতা-কর্মীরা লাঠি-সোটা হাতে নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ, টায়ারে অগ্নিসংযোগ ও অবরোধ সৃষ্টি করে।এতে ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। মাহতাব উদ্দিনকে ছেড়ে দেয়ার খবর পেয়ে বিক্ষোভকারীরা সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কের অবরোধ তুলে নেয়।
শ্রীপুর উপজেলা তাতীলীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জনান, বুধবার রাত সাড়ে ৩টার দিকে গাজীপুর জেলা গেয়েন্দা পুলিশ পরিচয়ে চারটি গাড়ি নিয়ে নিজ বাসা থেকে মাহতাব উদ্দিনকে তুলে নিয়ে গেছে। এসময় তারা কোন গ্রেপ্তারি পরোয়ানা দেখায়নি।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, মাহতাব এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে মাদক ব্যবসা নিয়ন্ত্রণের অভিযোগও রয়েছে। তাকে রাতে ২০০পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। মাহতাবকে ছাড়া হয়নি। তাকে আইনের আওতায় আনা হবে।
গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ জানান, শ্রীপুর উপজেলা নির্বাচনে মাহতাব উদ্দিন তার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ছিলেন। জেলা আওয়ামলীগের অনুমোদনের অপেক্ষায় থাকা পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য পদে তার নাম রয়েছে। মাহতাবের মাদক বা সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত নয়। তিনি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, কেউ প্রমান দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব।
তিনি আরও বলেন, এটা পুলিশের একটা বানিজ্য। এরআগে জানুয়ারি মাসেও ব্যবসায়ি আবুল কালামের মুড়ির কারখানায় সার মেশানোর অভিযোগ এনে গোয়েন্দা পুলিশ ঘুষ দাবি করে। ঘুষের টাকা না দেয়ায় কয়েকজনকে আটকের চেষ্টা করলে পুলিশের সাথে এলাকাবাসীর সংঘর্ষ হয়। এ ঘটনায় তখন চার পুলিশও প্রত্যাহার করা হয়।

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।