আ’লীগ-জাপা আবারও একসাথে দেশ পরিচালনা করবে : এরশাদ

ক্রাইমবার্তা রিপোট:জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে আওয়ামী লীগ ও জাতীয় পার্টি একসাথে দেশ পরিচালনা করবে। কারণ জাতীয় পার্টির শাসনামলে যেমন দেশের উন্নয়ন হয়েছে, তেমনি শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশে অনেক উন্নয়ন হয়েছে।

 

আজ শুক্রবার সকালে ভোলা শহরের বাংলাস্কুল মাঠে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

এরশাদ বলেন, আমরা জনগণের জন্য, উন্নয়নের জন্য রাজনীতি করি। আমাদের আদর্শ ভিন্ন হতে পারে, দল ভিন্ন হতে পারে, কিন্তু উদ্দেশ্য একটাই, আর সেটা হচ্ছে দেশের উন্নয়ন, মানুষের উন্নয়ন। তাই উন্নয়নের রাজনীতিতে আমরা আওয়ামী লীগের সাথে আছি। আওয়ামী লীগ সরকারই জনগণের পাশে থেকে উন্নয়ন করে।

এরশাদ বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে আমরা জাতীয় পার্টিকে শক্তিশালী করতে চাই। আর সেজন্য আগামীতে জোট করতে চাই। জোট করে আমাদের আরো বেশি শক্তি অর্জন করতে হবে। প্রায় ৩০টির মতো দল এ বিষয়ে আমাদের সাথে যোগাযোগ করেছে।

তার আমলে ভোলার ব্যাপক উন্নয়নের কথা উল্লেখ করে এরশাদ বলেন, জাতীয় পার্টির আমলে ভোলাকে জেলায় উন্নীত করা হয়েছে। বিদ্যুৎ, রাস্তা, পুল-ব্রিজসহ অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। তখন কোনো টেন্ডারবাজি ও সন্ত্রাস ছিল না। মানুষ শান্তিতে ছিল। এখনো মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এ বিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবুল হোসেন বাবলা এমপি, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, সাইদুর রহমান টেপা, সুনীল শুভ রায়, যুব বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, যুগ্মমহাসচিব নুরুল ইসলাম ওমর এমপি।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কেফায়েত উল্লাহ নজিবের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তৃতা করেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, জাপা নেতা মহসিন-উল হক হাবুল, আজিমউদ্দিন গোলদার, মুজিবুর রহমান, মাওলানা কামাল উদ্দিন, আমির হোসেন ভূইয়া।

 

Please follow and like us:

Check Also

বিমান থেকে ডলারভর্তি তিনটি ব্যাগ সাগরে ফেলা হয়

অবশেষে মুক্তিপণে ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্তি পেলেন সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি থাকা বাংলাদেশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।