প্রধানমন্ত্রীর ভারত সফরে তিস্তা চুক্তি হচ্ছে না : কাদের

ক্রাইমবার্তা রিপোট:প্রধানমন্ত্রীর এ সফরে ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের নতুন দিগন্ত উন্মোচিত হবে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর এবারের ভারত সফরে তিস্তা চুক্তি হচ্ছে না। গঙ্গা চুক্তি করতে সময় লেগেছে। এ চুক্তি করতেও সময় লাগবে।এ সময় মন্ত্রী আশা প্রকাশ করেন, 

 

আজ শুক্রবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তায় সড়ক বিভাগের একটি পরিদর্শন বাংলো উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, কোনো দেশের সঙ্গে বৈরী সম্পর্ক রেখে অধিকার আদায় করা যায় না। আমরা মনে করি, বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ন্যায্য অধিকার আদায় করতে হবে। তাদের সঙ্গে যুদ্ধ করে অধিকার আদায় করা যাবে না।

এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) বিএনপি সৃষ্টি করেছে। এখন তাদের স্বার্থে লেগেছে, তাই তারা নিজের সন্তানকে জবাই করতে চাইছে।

এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর মেজর জেনারেল মো. সিদ্দিকুর রহমান, ব্রিগেডিয়ার জেনারেল ইফতেখার আনিছ, লেফটেন্যান্ট কর্নেল নিজাম উদ্দিন, সড়ক বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেল শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।