অনলাইনে কুমারিত্ব নিলাম করলেন মডেল! দাম উঠল ১৭ কোটি টাকা

ক্রাইমবার্তা আন্তর্জাতিক ডেস্ক :60720_thumbS_modelঅর্থের বিনিময়ে অনলাইনে নিজের কুমারিত্ব নিলাম করলেন রোমের মডেল! ১৭ কোটি টাকায় তা কিনেও ফেললেন হংকংয়ের এক ব্যবসায়ী! সম্প্রতি এক টেলিভিশন শো-এ কুমারিত্ব নিলাম করার কথা নিজেই জানান অ্যালেকজান্দ্রা কেফ্রেন নামে ওই মডেল। কেফ্রেনের কথা শুনে প্রথমে বাকরুদ্ধ হয়ে পড়েন শো পরিচালক হলি উইলাফবি এবং ফিলিপ স্কলফিল্ড। কেফ্রেনের কথা ঘিরে বিতর্কও শুরু হয়ে যায় দর্শকদের মধ্যে। কেফ্রেনের অনেক ভক্ত তাঁর প্রতি ঘৃণা প্রকাশ করেন তখনই। তবে সে সব নিয়ে মাথা ঘামাতে নারাজ তিনি। অকপট ভাবেই শো-এ বলে গেলেন কুমারিত্ব নিলামের অভিজ্ঞতা।
১৮ বছরের অ্যালেকজান্দ্রা জানান, প্রথমে সিন্ডারেলা এসকর্ট নামে একটি অনলাইন সংস্থার সঙ্গে তিনি যুক্ত হন। সিন্ডারেলা একটি জার্মান সংস্থা। ৩০০-র বেশি সদস্য রয়েছে এই সংস্থায়। সম্প্রতি সেই অনলাইন সংস্থার মাধ্যমেই তিনি নিজের কুমারিত্ব নিলাম করেন। চুক্তি অনুযায়ী ১৭ কোটির টাকার মধ্যে ২০ শতাংশ প্রাপ্য ওই জার্মান সংস্থার। খুব শিগগিরই জার্মানির একটি হোটেলে ওই ব্যবসায়ীর সঙ্গে তিনি দেখা করবেন বলেও জানান কেফ্রেন। উত্তেজিত কেফ্রেন ওই টিভি শো-তে বলেন, নিলামের পর একবার তাঁর সঙ্গে দেখা করেছিলাম। ব্যবহার বন্ধুত্বপূর্ণ। এর আগে এমন কোনও অভিজ্ঞতা আমার হয়নি। আশা করছি ওই দিন দু’জনে খুব ভাল সময় কাটাব।
তবে মডেল থেকে এই পেশায় আসাটা মোটেই সহজ ছিল না। পরিবারের তীব্র আপত্তি ছিল এই বিষয়ে। আপত্তি তোয়াক্কা না করে এমন কাজ করলে তাঁকে পরিবারের সদস্য হিসাবে আর কোনওদিন গণ্য করা হবে না এই হুমকিও দেন তাঁর বাবা। কিন্তু কেফ্রেন নাছোড়বান্দা। তাঁর শরীরের উপর সম্পূর্ণ অধিকার তাঁরই। কী ভাবে তা কাজে লাগাবেন তা একমাত্র তিনিই ঠিক করবেন, সাফ জানিয়ে দেন পুলিশ কর্মী বাবাকে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।