স্বামীর সঙ্গে বিচ্ছেদ জ্যানেট জ্যাকসনের

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক: মার্কিন সঙ্গীত শিল্পী, গীতিকার, নৃত্যশিল্পী ও অভিনেত্রী জ্যানেট জ্যাকসনের বিবাহ বিচ্ছেদ যতটা না আশ্চর্যের তার থেকেও বেশি আশ্চর্যের হচ্ছে বিচ্ছেদের কারণ। ৫০ বছর বয়সে প্রথম পুত্র সন্তানের জন্মের পরেই কোটিপতি স্বামী উইসাম আল মানার সাথে বিচ্ছেদ হলো এই তারকার।16
একটি সূত্রে বলা হয়েছে, তারা বন্ধুত্বপূর্ণভাবেই বিচ্ছেদ করেছেন। অন্য একটি সূত্রে বলা হয়েছে, কয়েক মাস ধরেই তাদের মধ্যে সমস্যা তৈরি হচ্ছিল।
এই দম্পতির সঙ্গে খুবই নিবিড়ভাবে কাজ করা একটি সূত্র থেকে জানানো হয়েছে, জ্যাকসন তার গর্ভাবস্থায় কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন। ওই সূত্র আরো জানায়, শরীরে হয়রানী আসে এমন ধরনের মিউজিক ভিডিও করা বন্ধ করে দিয়েছিলেন জ্যাকসন। এটি তাকে পাগল প্রায় করে তুলেছিল। তিনি ভেবেছিলেন তার ফ্যানের সংখ্যা কমে যাচ্ছে।
পাঁচ বছরের দাম্পত্য জীবনের পর ৩ জানুয়ারি এই দম্পতি তাদের পুত্র সন্তান ঈশা আল মানাকে তাদের জীবনে স্বাগত জানায়। এই কারণেই জ্যাকসন তার কর্মক্ষেত্রে এতকিছু ত্যাগ করেন।
আল মানা তার পরিবারকে মুসলিম প্রথার অন্তর্ভূক্ত করার পর জ্যাকসন লন্ডনে বসবাস শুরু করেন। তিনি তার সন্তানকে সবার সামনে আনার সিদ্ধান্ত গ্রহণ করেন। জ্যানেট যখন সিদ্ধান্ত নিলেন যে ফিরে যাওয়ার আর কোনো উপায় নেই। তিনি তার মা কে নিয়ে দুঃশ্চিন্তায় ছিলেন।
তবে উইসামের এ ব্যাপারে কোনো ধরনের চিন্তাই ছিল না। এতো কিছুর পরেও জ্যাকসন বিশ্বাস করত আল মানা ২৫০ মিলিয়ন ডলারের কাতারি ব্যবসায়ী হিসেবে পরিচিত। বিভিন্ন সূত্র থেকে জানা যায় তারা চুক্তি সম্পর্কে সচেতন ছিলেন না বলেই বিচ্ছেদ করেছেন এই দম্পতি। অন্যদিকে জ্যাকসন সরাসরি কন্ট্রোল ব্লক ও চাইল্ড সহায়তা চাইবেন বলে জানা গেছে। পেজ ৬, সম্পাদনা: এম রবিউল্লাহ

Please follow and like us:
Facebook Comments