সিরাজগঞ্জে দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৫

ক্রাইমবার্তা রিপোট:সিরাজগঞ্জের বাড়াকান্দি ও উল্লাপাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা, মেয়ে সহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। তাদেরকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশ জানায়, কামারখন্দ উপজেলার বলরামপুর থেকে একটি সিএনজি অটোরিক্সা সোমবার সকাল ৭টার দিকে পাঁচজন যাত্রী নিয়ে সিরাজগঞ্জ শহরে যায়। পথে বনবাড়ীয়া বাড়াকান্দিতে সিরাজগঞ্জ থেকে ঢাকা গামী ষ্টারলিট পরিবহনের একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই আল-আমিন (৩০) নামে একজন নিহত হন। তিনি কামারখন্দ উপজেলার চৌবাড়ী পশ্চিমপাড়া গ্রামের মাহাম প্রামনিকের ছেলে। পরে আহত চারজনকে হাসপাতালে নেয়া হলে হবি হাজীর ছেলে আব্দুস সোবাহান (৩৫) ও বেলাল হোসেন (৩২) মারা যান।

অপরদিকে একইদিন সকাল ৯টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া উপজেলার দুর্গানগর কোল্ডস্টোরের কাছে একটি ট্রাক ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মটর সাইকেল আরোহী শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চায়না রানী পাল (৩০) এবং তার শিশু কন্যা তুলি রানী পাল (৬) মারা যায়। এ ঘটনায় চায়না রানীর স্বামী সাতবাড়িয়া ডিগ্রী কলেজে প্রভাষক শংকর কুমার পাল গুরুতর আহত হন। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিল। তাদের বাড়ি নাটোরের সিংড়া উপজেলার লালোর গ্রামে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

 

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।