সংবাদমাধ্যমের সামনে হাজির হচ্ছেন না শাকিব

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:চিত্রনায়ক শাকিব খানের সাথে তার বিয়ে-সন্তানের ব্যাপারে গতকাল সোমবার একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকার দিয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ ব্যাপারে গতকাল শাকিব খান গণমাধ্যমের সাথে কিছু প্রসঙ্গে আলোচনা করলেও আজ সংবাদ সম্মেলনের মাধ্যমে এর বিস্তারিত তুলে ধরার কথা ছিল। কিন্তু আজ তিনি সংবাদ সম্মেলনের বিষয়টি অস্বীকার করলেন।

 

রাজধানীর ওয়েস্টিন হোটেলে আজ মঙ্গলবার এই সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল। সাংবাদিকরা যখন সংবাদ সম্মেলন কাভার করার প্রস্তুতি নিচ্ছিলেন তখন শাকিব খান জানালেন তিনি আজ সংবাদ সম্মেলন ডাকেননি।

শাকিব বলেন, একটি মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে তার ইমেজ নষ্ট করার জন্য এই গুজব ছড়িয়েছি। তিনি সংবাদ সম্মেলন ডাকেননি।

উল্লেখ্য, গতকাল সোমবার বিকেলে একটি বেসরকারি টিভি চ্যানেলে হাজির হয়ে শাকিব খানের সঙ্গে নিজের বিয়ের কথা প্রকাশ করেন অপু বিশ্বাস। এ সময় তার কোলে ছিল এই দম্পতির একমাত্র সন্তান আব্রাহাম খান জয়।

সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে অপু মুখ খোলায় কিছুটা ক্ষুব্দ হোন শাকিব খান। দিনভর তিনি বিভিন্ন গণমাধ্যমে নানা রকম তথ্য দিয়েছেন। তিনি বেশকিছু গণমাধ্যমকে বলেছেন, ‘আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে অপু। সে আমার বউ হতে চায়নি। তাই অপেক্ষা করতে পারলো না। সে নায়িকা হওয়াকেই প্রাধান্য দিয়েছে। তাই সবকিছু প্রকাশ্যে এনে আমার ক্যারিয়ার ধ্বংস করতে চেয়েছে।’

কিন্তু শাকিব খান বলেন, অপুর কোলে দেখতে পাওয়া আব্রাহাম খান জয় তারই পুত্র। তবে অপুকে তিনি বিয়ে করেননি। ঘনিষ্ঠ মুহূর্তে অসাবধানতার খেসারত এই সন্তান। এই মন্তব্যে নতুন করে তোলপাড় শুরু হয়েছে।

 

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।