বএিনপরি প্রতবিাদ খালদোর সংবাদ সম্মলেন সরাসরি সম্প্রচার করনেি চ্যানলেগুলো

ক্রাইমবার্তা রিপোট: বএিনপি চয়োরপারসন খালদো জয়িার সংবাদ সম্মলেন সরাসরি সম্প্রচার করনেি টলেভিশিন চ্যানলেগুলো। তবে দশেটভিি দুই থকেে তনি মনিটি সংবাদ সম্মলেন লাইভ দখোনোর পর বন্ধ করে দয়িে অন্য অনুষ্ঠান চলে যায়।
বুধবার বকিাল সাড়ে ৪ টায় এ ঘটনা ঘট।ে বকিাল সাড়ে ৪ টায় রাজধানীর গুলশান চয়োরপারসনরে রাজনতৈকি র্কাযালয়ে সংবাদ সম্মলেন করনে বগেম জয়িা। প্রায় পৌনে এক ঘন্টা ব্যাপী এ সংবাদ সম্মলনেে ভারতরে সাথে প্রতরিক্ষা চুক্ত,ি তস্তিা চুক্ত,ি প্রধানমন্ত্রীর সংবাদ সম্মলেন, রামপালে কয়লা ভত্তিকি বদ্যিুৎ প্রকল্প স্থাপন ও পাট শল্পি নয়িে বস্তির বক্তব্যে দনে।19
এরপর সন্ধ্যায় বএিনপি চয়োরপারসনরে র্কাযালয় থকেে দলরে সনিয়ির যুগ্ম মহাসচবি রুহুল কবরি রজিভী স্বাক্ষরতি এক ববিৃততিে বলা হয়, বশে কয়কেটি টলেভিশিন চ্যানলে বগেম জয়িার বক্তব্য সরাসরি সম্প্রচার শুরু করলে সাথে সাথে তা বন্ধ করে দয়ো হয়।
এছাড়া অধকিাংশ টলেভিশিনগুলোতে গুরুত্বহীনভাবে খালদো জয়িার বক্তব্য প্রচার করা হচ্ছে বা সর্ম্পূণ ব্ল্যাকমইেল করা হচ্ছ।ে সরকাররে সরাসরি নর্দিশেইে সাবকে প্রধানমন্ত্রীর বক্তব্য প্রচারে বাঁধা সৃষ্টি করা হয়ছেে বল-েঅভযিোগ বএিনপরি। দলটি বলছ,ে গণমাধ্যমরে উপর সরকাররে এই আচারণ স্বচ্ছোচার,ি অগণতান্ত্রকি ও সংবাদ মাধ্যমরে স্বাধীনতার উপর নগ্ন হস্তক্ষপে।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।