‘প্রধানমন্ত্রীর ফলপ্রসু ভারত সফর বিএনপি প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে’

ক্রাইমবার্তা রিপোট:আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা দেখেছি, জাতীয় মান-মর্যাদার সাথে সম্পৃক্ত আন্তর্জাতিক মহাসম্মেলন আইপিইউ নিয়ে বিএনপি নানা ধরনের কুরুচিপূর্ণ বক্তব্য রেখেছে। একই কায়দায় তারা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত কার্যকরী ও ফলপ্রসূ ‘ভারত সফর’-কে প্রশ্নবিদ্ধ করতে এখন মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে।
আজ বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিরর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গত ৭ থেকে ১০ এপ্রিল ভারতীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী’র আমন্ত্রণে ভারত সফর করেছেন। যে কোন মানদন্ডে এই সফর ছিল অত্যন্ত কার্যকরী, ফলপ্রসূ ও সমগ্র জাতির জন্য মর্যাদাপূর্ণ। কিন্তু বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গতকাল এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই সফর সম্পর্কে গতানুগতিক মিথ্যাচার ও অন্তঃসার শূন্য এক বিভ্রান্তিমূলক বক্তব্য উপস্থাপন করেছেন।
তিনি বলেন, আমরা আজকের এই সংবাদ সম্মেলনের মাধ্যমে জনমনে বিভ্রান্ত সৃষ্টির অপপ্রয়াসে বিএনপির এই ধরনের অসত্য, বানোয়াট ও দূরভিসন্ধিমূলক বক্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি এবং বিএনপি নেত্রীকে কোন কিছু না জেনে, না বুঝে ‘অন্ধকারে ঢিল ছুড়ে মারার’ অপরাজনীতি থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি।
ওবায়দুল কাদের আরো বলেন, বাংলাদেশের রাজনীতিতে কতিপয় অর্বাচিন ব্যক্তি ও দল সময়ে সময়ে এক ধরনের ‘ভারতীয় জুজু’-কে পুঁজি করে তাদের রাজনৈতিক স্বার্থসিদ্ধির অপচেষ্টা চালায়। বাংলাদেশের রাজনীতিতে খালেদা জিয়ার এই নোংরা খেলা নতুন নয়। বাংলাদেশের রাজনীতিতে ‘ভারত বিরোধিতার রাজনীতি’-র কৌশল বহুবার ব্যবহৃত হয়েছে। কিন্তু বাংলাদেশের সচেতন দেশপ্রেমিক জনগণ বিএনপির ভারতবিরোধীতার বহুল প্রচারিত এই ভাঙা রেকর্ড বারবার প্রত্যাখ্যান করেছে।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।