দলের ভেতরে ফার্মের মুরগি ঢুকেছে : ওবায়দুল কাদের

ক্রাইমবার্তা রিপোট:দলের ভেতরে অনুপ্রবেশকারীদের এবার ফার্মের মুরগি বলে আখ্যায়িত করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার দুপুরে মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, সিলেটে কাউয়া বলেছিলাম। এখানে কাউয়া বলবো না। তবে এখানেও মনে হয় ফার্মের মুরগি ঢুকে গেছে। দেশী মুরগি দরকার, ফার্মের মুরগি নয়। ফার্মের মুরগি স্বাস্থ্যের পক্ষে ভালো নয়।

 

বিএনপি নেত্রীর সমালোচনা করে তিনি বলেন, দেশের উন্নয়নে তারা ঈর্ষান্বিত হচ্ছে। ভারতের সঙ্গে তিস্তা চুক্তির বিষয়ে তাদের মাথাব্যথা নেই। মাথা ব্যাথা হচ্ছে শেখ হাসিনার প্রতি ভারতের প্রধানমন্ত্রীর আন্তরিকতা নিয়ে।
অনুষ্ঠানের সভাপতি স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, আগামি ২০১৯ সালের সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আ.লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
এর আগে সকাল সাড়ে দশটায় ওবায়দুল কাদের ও মোহাম্মদ নাসিমসহ নেতৃবৃন্দ মুজিবনগর স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর আম্রকাননে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সেখানে পুলিশ, আনসার, বিজিবি ও গার্লস গাইডের দেয়া অভিবাদন গ্রহণ করেন অতিথিবৃন্দ। অভিবাদন শেষে আনসার-ভিডিপি’র একটি দল ‘হে তারণ্য রুখে দাঁড়াও’ শিরোনামে গীতিমাল্য উপস্থাপন করে। পৌনে এগারটায় শেখ হাসিনা মঞ্চে শুরু হয় আলোচনাসভা।
দিবসটি উদযাপন উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে স্মৃতি সৌধে পতাকা উত্তোলন করে জেলা প্রশাসন। সকাল থেকে জেলা ছাড়াও বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আম বাগানে উপস্থিত হয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

 

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।