সিনেমার পর্দার মানুষদের নিয়ে দর্শকদের আগ্রহের মাত্রা টের পেলাম – নুসরাত ফারিয়া

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:সম্প্রতি মুক্তি পেল ‘ধ্যাততেরিকি’। কেমন সাড়া পাচ্ছেন?
পহেলা বৈশাখে এবার চলচ্চিত্র মুক্তির তালিকায় আরও অনেক চলচ্চিত্র থাকলেও মুক্তি পেয়েছি শুধু এটিই। সে জায়গা থেকে আমরা পুরো ইউনিট বেশ খুশি। প্রথম দিনে ঈদে মুক্তি পাওয়া চলচ্চিত্রের মতো সাড়া পেয়েছি। এবার ছবির খুব বেশি প্রচারণায় অংশ নিতে পারিনি, ছবি মুক্তির আগে সেটা নিয়ে একটা সংশয় ছিল। হলে দর্শকদের সাড়া পেয়ে সে ভয়টা এখন নেই।
আরেফিন শুভ এবং আপনার দ্বিতীয়বারের মতো জুটি বাঁধলেন। পর্দায় দর্শক নতুনত্ব পাবে কি না?9

চলচ্চিত্রের বাইরে শুভ আমার ভালো বন্ধু। তার সঙ্গে প্রথম অভিনয় করার পর দর্শক আমাদের ভালোভাবেই গ্রহণ করেছে জুটি হিসেবে। দ্বিতীয়বারের মতো যখন কাজ করলাম প্রথমবারের চেয়ে দর্শক আমাদের আরও পরিণত জুটি হিসেবে দেখতে পাবে। বিশেষ করে ‘ধ্যাততেরিকি’ চলচ্চিত্রে আমি ষোলআনা বাঙালি মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আমার নাম ছিল শান্তি। আর শুভর নাম হচ্ছে রাজ। রাজ-শান্তির অসাধারণ একটি রোমান্টিক গল্প পাবে দর্শক।
লম্বা বিরতি না হলেও অভিনয় থেকে নাকি ছোটখাটো একটা বিরতিতে যাচ্ছেন। এর পিছনের গল্প কী?
মাসখানেকের জন্য বিরতিতে যাচ্ছি। সামনে আমার পরীক্ষা, পরীক্ষার প্রস্তুতির জন্যই মূলত বিরতি নেওয়া। ভয়ের কিছু নেই। বিরতিতে যাচ্ছি বলে ঈদের সব কাজ গুছিয়ে রেখেছি। আমি বিরতিতে গেলেও দর্শক যেন আমাকে পর্দায় মিস না করে সে ব্যবস্থা করে রেখেছি।
ঈদে দর্শকদের জন্য তাহলে কী উপহার রেখে যাচ্ছেন?
আমরা পর্দার মানুষ, দর্শকদের জন্য অভিনয়টাই বড় উপহার। এবার ঈদে দর্শক একটাই চলচ্চিত্রে আমাকে দেখতে পাবে। আমি মনে করি, কাজ ভালো হলে, একটাই কাজই যথেষ্ট। এবার ঈদে যে চলচ্চিত্র মুক্তি পাচ্ছে সেটি হলো ‘বস টু’। যেখানে আমার বিপরীতে থাকছেন জিৎ। এরমধ্যে সিনেমাটির নায়ক জিৎ-এর ফার্স্টলুক প্রকাশ পেয়েছে। খুব শিগগিরই আরও কিছু ফার্স্টলুক, পোস্টার, গান প্রকাশিত হবে।
গোটা বাংলাদেশ শাকিব-অপু নিয়ে আলোচনায় মত্ত। এই পরিস্থিতে ‘ধ্যাততেরেকি’ চলচ্চিত্রে দর্শক ঘাটতি পড়বে কি না?
শাকিব ভাই আর অপু বিশ্বাস আপু দুইজনই আমাদের ইন্ডাস্ট্রিতে অনেক সিনিয়র। তাদের নিয়ে দর্শকদের আগ্রহ একটু বেশি হবে এটাই স্বাভাবিক। আর এটা আমার চলচ্চিত্রে প্রভাব ফেলার কোনো কারণ নেই। এরমধ্যে শুনেছি তাদের সমস্যা মিটে গেছে। সিনেমার পর্দার মানুষদের নিয়ে দর্শকদের আগ্রহের মাত্রা টের পেলাম এই ঘটনার মধ্য দিয়ে।
বাংলা নতুন বছর এসেছে। নিজের প্রত্যাশার জায়গা নিয়ে বলবেন প্লিজ?
আপাতত সামনে পরীক্ষা সেটাই নিয়েই পরিকল্পনা বেশি। আর অভিনয় যেহেতু করছি সেটা নিয়ে তো অবশ্যই পরিকল্পনা রয়েছে। গেল বছরটা বেশ ভালোই কাটিয়েছি অভিনয়ে। নতুন বছরে একই পরিকল্পনা রয়েছে। অল্প কাজ করব, কিন্তু যে কাজই করি না কেন সেটা যেন ভালো কাজ হয়। যে কাজগুলো হাতে নিবো সে কাজগুলো যেন সুন্দরভাবে শেষ করতে পারি, এটাই আমার নতুন বছররে র্টাগেট।

Please follow and like us:

Check Also

বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।