আ.লীগ সরকার জনগণের দুশমন: রিজভী

ক্রাইমবার্তা রিপোট: বর্তমান আওয়ামী লীগ সরকার জনগণের দুশমন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেন, জনগণের দুশমন হচ্ছে, বর্তমান সরকার। এদের হাত থেকে দেশকে উদ্ধার করতে না পারলে, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বিলীন হতে বেশী সময় লাগবে না। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে মহিলা দলকে এক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করারা আহ্বান জানান রিজভী।17
মঙ্গলবার বিকালে রাজধানীর নয়াপল্টন ভাসানী ভবন মিলনায়তনে মহিলা দল ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা শাখার কর্মী সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।
প্রধানমন্ত্রী দেশের জনগণকে তালাক দিয়েছে মন্তব্য করে রুহুল কবির রিজভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনমতকে অগ্রাহ্য করে নিজেদের ক্ষমতাকে প্রলম্বিত করতে দিল্লীর দরবারে দেশের সবকিছু উজাড় করে দিয়ে এসেছেন। কারণ তিনি দেশের জনগণকে কষ্ট দিবেন। কিন্তু ভারতকে কষ্ট দিতে তিনি নারাজ।
তিনি বলেন, আমরা বর্তমান ভোটারবিহীন সরকারের আমলে একটি দুর্যোগময় সময় অতিক্রম করছি। আমরা সবাই তাদের দু:শাসনের কালবৈশাখী ঝড়ে ক্ষতবিক্ষত। বর্তমান প্রধানমন্ত্রীর শাসনামলে দেশে ইভটিজিং, নারী ও শিশু নির্যাতনের খবরে পত্রিকার পাতা ভরে থাকে। পত্রিকার পাতা খুললেই নারী ধর্ষণ ও পৈশাচিক কায়দায় নারী হত্যার খবর আমাদেরকে ব্যথাতুর করে তুললেও সরকারের তাতে কিছুই আসে যায় না।
বিএনপির মুখপাত্র বলেন, ক্ষমতাসীনদের ছত্রছায়ায় থেকে যুবলীগ-ছাত্রলীগের সশস্ত্র সন্ত্রাসীরা এধরণের ন্যাক্কারজনক নারী ও শিশু নির্যাতনের মত অমানিবক কর্মকান্ড অব্যাহত রেখেছে। কিন্তু সন্ত্রাসীদের কোন শাস্তি হয় না বলেই দেশে অব্যাহতভাবে নারী ও শিশুদের ওপর নির্যাতনের মাত্রা এক অভাবনীয় রুপ পরিগ্রহ করেছে। সরকার দেশকে সন্ত্রাসমুক্ত, নারী ও শিশুদের ওপর নিপীড়ণ-নির্যাতন বন্ধ করতে ব্যর্থ হলে, সমাজে নারীর মর্যাদা নিশ্চিহ্ন হয়ে যাবে- বলে মন্তব্য করেন তিনি।
আয়োজক সংগঠনের সভাপতি পেয়ারা মোস্তফা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আমিনা খাতুনের
পরিচালনায় কর্মী সম্মেলনে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বক্তব্যে রাখেন।

Please follow and like us:

Check Also

নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চট্টগ্রামে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।