তালাকের খবরে মা-মেয়ের আত্মহত্যার চেষ্টা

ক্রাইমবার্তা রিপোট:তালাকের খবরে সিলেট নগরীর মজুমদারী আবাসিক এলাকায় বদ্ধঘরে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন মা-মেয়ে।
সোমবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ধোঁয়া দেখতে পেয়ে দরজা ভেঙে অক্ষত অবস্থায় তাদের উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আত্মহত্যা প্রচেষ্টাকারীরা সম্পর্কে মা ও মেয়ে। সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার মো. আলম মিয়া স্ত্রী আমেনা খাতুন সুমা ও তার মেয়েকে নিয়ে মজুমদারী কোনাপাড়া ৩৫ নম্বর বাসায় বসবাস করছিলেন। মেয়ে সপ্তম শ্রেণীতে পড়ে।

হঠাৎ সুমা জানতে পারেন তার স্বামী আলম তাকে তালাক দিয়েছেন। এরপর তিনি নিজের মেয়েকে নিয়ে বাসার দরজা-জানালা ভেতর থেকে বন্ধ করে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

পরে স্থানীয়রা বাইরে থেকে ধোঁয়া দেখে দরজা ভেঙে তাদেরকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন। আগুনে ঘরের ভেতরের কিছু আসবাবপত্র ও কাপড়-চোপড় পুড়ে গেছে।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার হওয়া মা-মেয়েকে ‘ভিকটিম সাপোর্ট সেন্টারে’ নিয়ে যায়। তবে স্ত্রী ও মেয়েকে উদ্ধার করলেও আলমের খোঁজ মিলছে না।

আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রমজান আলী ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি জানান, তালাকের খবর পেয়ে তারা এমন ঘটনা ঘটিয়েছেন।

ফের দুর্ঘটনা ঘটনা ঘটাতে পারে এই আশংকায় মানসিক অবস্থা বিবেচনা করে তাদেরকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

স্থানীয় কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, বাসাটি তালাবদ্ধ করে চাবি নিয়ে এসেছি।

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।