ছেলে মারধরের প্রতিবাদ করতে গিয়ে বাবা নিহত

ক্রাইমবার্তা রিপোট:: গোপালগঞ্জে ছেলে মারধরের প্রতিবাদ করতে গিয়ে তৌহিদ মোল্লা (৪০) নামে একজন নিহত হয়েছেন।

শুক্রবার (২১ এপ্রিল) সকাল ৮টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার খালিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। তৌহিদ মোল্লা জালালাবাদ ইউনিয়নের খালিয়া গ্রামের মৃত হাসেম মোল্লার ছেলে।19

স্থানীয় সূত্রে জানা গেছে, তৌহিদ মোল্লার ছেলে কাদের মোল্লা (১৫) খালিয়া ইউনাইটেড একাডেমির ৯ম শ্রেণির ছাত্র। শুক্রবার সকালে সাইকেলে প্রাইভেট পড়তে যাচ্ছিল। পথিমধ্যে তার সহপাঠী ভীম শেখ ও রিপন শেখ তাকে মারধর করে। বাবা তৌহিদ মোল্লা এ ঘটনা শুনতে গিয়ে ছেলের সহপাঠীর স্বজনদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন। কথাকাটাকাটির একপর্যায়ে তারা তৌহিদ মোল্লাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেন। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথে তৌহিদ মোল্লা মারা যান।

পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই গ্রামে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, সংঘর্ষ এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।