মন্ত্রীর আগমন ঘিরে উত্তেজনা ব্রাহ্মণবাড়িয়ার ৪ উপজেলায় ১৪৪ ধারা

ক্রাইমবার্তা রিপোট: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. ছায়েদুল হকের অনুষ্ঠন নিয়ে প্রতিপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়ায় বিজয়নগরসহ জেলার ৪ উপজেলায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।
শনিবার মধ্যরাতে বিজয়নগর, সদর, আশুগঞ্জ ও সরাইল উপজেলায় ১৪৪ ধারা জারি করেন স্ব-স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তারা।4
ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো: মিজানুর রহমান (পিপিএম) বিষয়টি নিশ্চিত করে জানান,মন্ত্রী ছায়েদুল হকের অনুষ্ঠান নিয়ে উত্তেজনা বিরাজ করায় ৪ উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্ব-স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তারা সব ধরনের সভাসমাবেশ নিষিদ্ধ করে রোববার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছেন।
এর আগে শনিবার সন্ধ্যায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কায় বিজয়নগরে ২ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করার সিদ্ধান্ত হয়।
উল্লেখ্য, রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নবনির্মিত উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন ও সুধি সমাবেশে যোগ দেয়ার কথা রয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. ছায়েদুল হকের। তবে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে আমন্ত্রণ না জানানোয় গত বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করে বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. তানভীর ভূঁইয়া ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম ভূঁইয়া মন্ত্রী ছায়েদুল হকের অনুষ্ঠান বর্জনের ঘোষণা দেন।
পরে এদিন বিকেলেই উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠন রোববার বিজয়নগরে সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেন। এরপর শুক্রবার দুপুরে বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তাকে মারধর ও কার্যালয় ভাঙচুর করে দুর্বৃত্তরা। এছাড়া দুর্বৃত্তরা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর নামফলকও ভেঙে দেয়।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।