৮ বছরের শিশুকে যৌন হয়রানি, মাদরাসা শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

ক্রাইমবার্তা রিপোট:     আট বছরের এক শিশুকে যৌন হয়রানির অভিযোগে এক মাদরাসা শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে জনতা। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নে। সেখানকার দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে (৮) যৌন হয়রানির অভিযোগে তার মাদরাসার শিক্ষক মুরশিদুল আলমকে (২৫) হাতেনাতে আটক করে পিটুনি দেয় জনতা।7
রোববার দুপুরে মাদরাসার শ্রেণিকক্ষে এ ঘটনা ঘটে বলে একটি গণমাধ্যম থেকে জানা যায়। পরে ওই শিক্ষককে পুলিশের কাছে সোপর্দ করা হয়।
অভিভাবক ও স্থানীয়রা জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে মাদরাসার ভেতরে দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রীকে একা পেয়ে শিক্ষক মুরশিদুল আলম তার পোশাক খুলে ছবি তুলে এবং যৌন হয়রানি করে।
বিষয়টি জানাজানি হলে অভিভাবকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে স্থানীয় লোকজন ওই শিক্ষককে পিটুনি দিয়ে স্থানীয় মান্দারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের কাছে নিয়ে যায়। পরে চেয়ারম্যান মিজানুর রহিম ওই শিক্ষককে পুলিশে সোপর্দ করেন। আটক শিক্ষক মুরশিদুল আলমের বাড়ি নোয়াখালী সদর উপজেলার পূর্ব চরমটুয়া গ্রামে।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। এনটিভি অনলাইন

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।