স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে মির্জা ফখরুল ও রিজভীর শোক

ক্রাইমবার্তা রিপোট: রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আলমগীর ফয়সাল ডিজেলের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল কবির রিজভী।5
শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তার তারা এ শোক জানান। আজ সকালে ডিজেল দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (্ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর।
শোক বিবৃতিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল বলেন, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলকে মজবুত ও দৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে ডিজেলের ভূমিকা ছিল খুবই প্রশংসনীয়। তিনি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণ এর বলিষ্ঠ অনুসারী ছিলেন। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে ডিজেল যে সাহসী ভূমিকা পালন করেছিলেন তা তার এলাকার নেতাকর্মীরা কোনদিন বিস্মৃত হবে না। আমি তার অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। বিএনপি মহাসচিব শোকবার্তায় ডিজেলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
অপর এক শোকবার্তায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী ডিজেলের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। তিনি বলেন, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলের একজন বলিষ্ঠ নেতা হিসেবে সংগঠনকে সুসংগঠিত ও শক্তিশালী করতে তার অবদান কোনদিন ভুলবার নয়। বিএনপির মুখপাত্র ডিজেলের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়দের প্রতি গভীর সমবেদনা জানান।

Check Also

উন্নত সমৃদ্ধ স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব: পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।