এমপি রবির সমর্থকরা সাতক্ষীরায় পঙ্গু নিমাই ঢালীর অভিযোগের প্রতিবাদ জানাতে মাঠে

সাতক্ষীরায় পঙ্গু নিমাই ঢালীর অভিযোগের প্রতিবাদ জানাতে মাঠে

॥ বিশেষ প্রতিনিধি ॥
———————
সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির সমর্থকরা রোববার নিউ মার্কেটের সামনে প্রতিবাদ সমাবেশ করেছে। প্রতিবাদ সমাবেশের বক্তারা বলেছেন, এম পি রবির বিরুদ্ধে সাতক্ষীরা সদর উপজেলার ব্যাংদহ গ্রামের নিমাই চন্দ্র ঢালী সাংবাদিকদের কাছে যে অভিযোগ করেছে তা সঠিক নয়। ঘটনা সাজানো, মিথ্যে ও বানোয়াট। প্রাথমিক বিদ্যালয়ে পিয়ন পদে চাকরি দেওয়ার নাম করে তিনি ও তার লোকজন কোন টাকা নেয়নি। একটি কুচক্রি মহল তাদেরকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয়পতিপন্ন করার জন্য নিমাই ঢালীকে দিয়ে এ ধরনের অপপ্রচার চালিয়েছেন।

রোববার বিকাল ৫ টায় সাতক্ষীরা নিউ মার্কেটের সামনে শহীদ স.ম আলাউদ্দীন চত্বরে ওই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাবেক ছাত্রলীগ নেতা অ্যাড. তামিম আহমেদ সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের সরদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের  যুগ্ন সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, দপ্তর সম্পাদকsat-1-768x519 শেখ হারুণ অর রশিদ, সৈয়দ হায়দার আলী তোতা, ডা: মুনছুর আহম্মেদ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  সাতক্ষীরা জেলা তাঁতি লীগের সভাপতি মীর আজহার হোসেন, সাধারণ সম্পাদক শেখ তৌহিদ হাসান, যুগ্ম সম্পাদক শেখ আজিম হাসান, বঙ্গবন্ধু পরিষদ সভাপতি সৈয়দ জয়নাল আবেদীন জোসি, শ্রমিক নেতা শেখ তৌহিদুর রহমান ডাবলু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আক্তার হোসেন, বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুল ইসলাম, বল্লী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক ও সাতক্ষীরা জেলা পরিষদের নির্বাচিত সদস্য ওবায়দুর রহমান লাল্টু, থ্রি হুইলার মালিক সমিতি সভাপতি মাসুম বিল্লাহ, পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতা খায়রুল ইসলাম পাপন, আলমগির হোসেন, সুজন, তাঁতিলীগ নেতা মারুফ হাসান, ক্যাপ্টেন।

প্রতিবাদ সমাবেশে শেষে একটি বিক্ষোভ মিছিল সাতক্ষীরা নিউমার্কেট থেকে শুরু করে শহরের তুফান কোম্পানী মোড়, লন্ডনপ্লাজা মার্কেট মোড়, বকুলতলা, পাকাপুল প্রদক্ষিণ করে নিউমার্কেটের সামনে মিছিল শেষ হয়।

প্রসঙ্গত, শনিবার বিভিন্ন অনলাইন পত্রিকায় ও রোববার বিভিন্ন সংবাদপত্রে এমপি রবি ও তার ১১ সাঙ্গপাঙ্গের বিরুদ্ধে ফলাও করে একটি সংবাদ প্রকাশিত হয়। ব্যাংদহ গ্রামের নিমাই চন্দ্র ঢালী শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এসে সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, তার ছেলে রাজকুমারের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিয়ন পদে চাকরি দেওয়ার নামে এমপি রবি ও তার ১১ সাঙ্গপাঙ্গ মিলে সাড়ে ৪ লাখ টাকা নিয়েও চাকরি দেয়নি। এতে হতাশ হয়ে ব্রেইন স্টোকে আক্রান্ত হন ( নিমাই ঢালী ) তিনি। তার শরীরের বামপাশ পঙ্গু হয়ে গেছে। নিমাই ঢালীর রাইচমিলের চাকরিটা চলেগেছে। সবকিছু হারিয়ে নিমাই এখন সর্বশান্ত।
পঙ্গু হওয়ার বিষয়টি জানার পর ওই এমপি রবিসহ নেতারা অর্ধেক টাকা ফেরত দিলেও বাকী টাকা এখনও পায়নি।পঙ্গু  নিমাই ঢালী এখন মানবেতর জীবনযাপন করছে। তার মানবেতর জীবন কাহিনী পত্রিকায় প্রকাশিত হওয়ার পর সাতক্ষীরার সর্বত্র তোলপাড় শুরু হয়।  নিমাই ঢালীর করুন কাহিনী সংবাদপত্রে আসার পর এ খবর সাতক্ষীরায় টক অব দ্যা টাউনে পরিনত হয়।

পত্রিকায় সংবাদ প্রকাশের পর রোববার বিকেলে এম পি রবির সমর্থকরা সাতক্ষীরা নিউ মার্কেটের সামনে এসে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে।

নিমাই ঢালী যাদের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ করেছেন তাদের অনেককেই এসব কর্মসূচীতে সামনের কাতারে দেখা গেছে।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।