পদ্মায় নৌকাডুবি: শিশুসহ ৫ জনের লাশ উদ্ধার

পদ্মায় নৌকাডুবি: শিশুসহ ৫ জনের লাশ উদ্ধার
রাজশাহী ব্যুরো

প্রকাশ : ০২ মে ২০১৭,

রাজশাহীতে ঝড়ের কবলে পড়ে পদ্মায় নৌকাডুবির ঘটনায় শিশুসহ নিখোঁজ পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার ভোর ৫টার দিকে নগরীর মতিহার থানার জাহাজঘাট ও চারঘাটের টাঙ্গন এলাকা থেকে ওই পাঁচজনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।
উদ্ধারকৃতরা হলেন- নগরীর দরগাপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে রফিকুল ইসলাম, আজাহার উদ্দিনের ছেলে রবিন, আসাদুল ইসলাম ও দুই শিশু দরগাপাড়ার রুবনের ছেলে তামিম ইকবাল (১২) ও চাঁপাইনবাবগঞ্জের নাচোলের ঝিকড়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে আহাদ আলী (৮)। তামিম ও আহাদ দরগাপাড়া মাদ্রাসার ছাত্র।
এর আগে রোববার সন্ধ্যার কালবৈশাখীর কবলে পড়ে পদ্মায় এক ডিঙ্গি নৌকা ডুবে গেলে দু’জন সাঁতরে তীরে উঠতে পারলেও পাঁচজন তলিয়ে যায়।
রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, রোববার লাশগুলো খুঁজে পাওয়া যায়নি। তবে মঙ্গলবার সকালে নগরীর জাহাজঘাট এলাকায় পদ্মায় লাশ চারটি ভেসে উঠে। আরও একটি লাশ পাওয়া যায় টাঙ্গনে। সকাল সাড়ে ৭টার দিকে লাশগুলো উদ্ধার করা হয়।
লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।
নগরীর দরগাপাড়া জামিয়া ইসলামিয়া শাহ মখদুম মাদ্রাসার অধ্যক্ষ শাহাদাৎ আলী জানান, মাদ্রাসার দুই ছাত্র তামিম ও আহাদ চরে বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়ে নৌকায় করে ফেরার সময় ঝড়ের কবলে পড়ে। নৌকাডুবির পর থেকে তারা নিখোঁজ ছিল।
মঙ্গলবার সকালে দুই শিশুর লাশ উদ্ধার হয়। বাকি তিনজনও একই নৌকায় পদ্মার চর থেকে নগরীতে ফিরছিল।
নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি শাহাদাৎ হোসেন জানান, পরিবারের পক্ষ থেকে ওই পাঁচজনের লাশের ময়নাতদন্ত না করার জন্য অনুরোধ করা হয়। পরে আদালতের অনুমতি সাপেক্ষে লাশগুলো তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।