কিশোরগঞ্জে ছাত্র হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড

ক্রাইমবার্তা রিপোট:কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় চতুর্থ শ্রেণীর এক ছাত্রকে অপহরণ করে হত্যার দায়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ৪জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন।

ট্রাইবুনালের বিচারক মো. আওলাদ হোসেন ভূঁইয়া আজ বুধবার তার রায়ে পাকুন্দিয়া উপজেলার চরকাউনা গ্রামের ইসরাফিলের ছেলে আমিনুল হক, বোরহান উদ্দিনের ছেলে ডালিম, মৃত শহীদ মিয়ার ছেলে সোহাগ মিয়া ও মৃত আব্দুল বারিকের ছেলে দুলাল মিয়ার বিরুদ্ধে তাদের উপস্থিতিতে মৃত্যুদ-ের রায় দেন। পাশাপাশি প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করেছেন।

 

মামলার বিবরণে জানা গেছে, পাকুন্দিয়া উপজেলার চরকাউনা গ্রামের কামাল উদ্দিন বাবুর ছেলে কিন্ডারগার্টেন স্কুলের ৪র্থ শ্রেণীর ছাত্র সাকিবুল হাসান টুটুলকে ২০১৪ সালের ১২ আগস্ট মুখে টেপ লাগিয়ে অপহরণ করা হয়েছিল। এদিন দুপুরে টুটুলের মায়ের মোবাইলে অজ্ঞাত নম্বর থেকে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবী করা হয়। বিষয়টি পুলিশকে জানালে রাতেই তৎকালীন অতিরিক্ত পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে অভিযান শুরু হয়। এসময় সন্দেহভাজন দুলাল মিয়া ও সোহাগ মিয়াসহ ৪ জনকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তিতে অপহরণের দুদিন পর ১৪ আগস্ট ভোরে নয়াবাজার সংলগ্ন একটি জঙ্গল থেকে টুটুলের লাশ উদ্ধার করে পুলিশ। মুক্তিপণের টাকা না দেয়ায় টুটুলকে শ্বাসরোধে হত্যা করা হয়েছিল।

সরকার পক্ষে মামলাটি পরিচালনা করেন জেলার স্পেশাল পিপি অ্যাডভোকেট এমএ আফজল। আর আসামীপক্ষে ছিলেন অ্যাডভোকেট এমএ রশিদ, অ্যাডভোকেট অশোক সরকার ও অ্যাডভোকেট আবুল কাশেম অনু।

 

 

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।