সরকার দেশের মানুষের বিপক্ষে : আনু মুহাম্মদ

ক্রাইমবার্তা রিপোট: তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দনরক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদ বলেছেন, এই সরকার দেশের মানুষের বিপক্ষে, বিদেশপন্থী। বৃহস্পতিবার দুপুরে ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় কাউন্সিলের উদ্বোধনী সমাবেশে বক্তব্যে তিনি এ কথা বলেন।
আনু মুহাম্মদ বলেন, সম্পদ পাচার, বিলিয়ন বিলিয়ন অর্থ পাচার, বড় বড় প্রকল্পের নামে বড় বড় ডাকাতি করে চলেছে। এসব লুটপাট ও দুঃশাসনের বিরুদ্ধে ছাত্র জনতাকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।17
ঢাকা বিশ^বিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে দুই দিনব্যাপী ১২ তম কেন্দ্রীয় কাউন্সিলের উদ্বোধনী সমাবেশে ছাত্র ফেডারেশনের পক্ষ থেকে প্রকৌশলী শেখ মুহাম্মদ শহীদুল্লাহকে আজীবন সম্মাননা প্রদান করা হয়। তিনি তার অভিমত ব্যক্ত করে বলেন, এই সম্মাননা আমাকে প্রচুর আনন্দ দিয়েছে। দেশের মানুষ ছাত্রদের উপর আশা করে, ভরসা রাখে। আমিও অনেক আশা করি। শোষণের বিরুদ্ধে, দেশের স্বার্থের পক্ষে ছাত্র ফেডারেশনের ভূমিকা সর্বাধিক উজ্জ্বল।
সভাপতি সৈকত মল্লিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম সোহেলের সঞ্চালনায় ৪ ও ৫ মে দুই দিনব্যাপী কাউন্সিলের উদ্বোধন ঘোষণা করেন তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দন রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জননেতা জোনায়েদ সাকি, ঢাকা বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক আহমেদ কামাল, আইনজীবী ব্যারিস্টার জ্যোতির্ময় বড়–য়া, ঢাকা বিশ^বিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সামিনা লুৎফা। সমাবেশে ছাত্র ফেডারেশনের সারাদেশের কাউন্সিলর, পর্যবেক্ষক ও সাবেক নেতৃবৃন্দ উপন্থিত ছিলেন।

Check Also

এনএসআইয়ের গোপন তথ্যে ১৯৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার: জরিমানা সাতক্ষীরা সদরের খবর,

এনএসআইয়ের গোপন তথ্যের ভিত্তিতে ১৯৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধারের পর জরিমানা করা হয়েছে। বুধবার (২৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।