অল্প দিনেই বিএনপি রাষ্ট্র ক্ষমতায় আসবে : দুদু

ক্রাইমবার্তা রিপোট:অল্প কিছু দিনের মধ্যেই বিএনপি রাষ্ট্র ক্ষমতায় আসবে বলে আশা প্রকাশ করেছেন দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু । তিনি বলেন, বাংলাদেশের মাটি গণতন্ত্র যদি সত্যি হয়ে থাকে তাহলে অল্প কিছু দিনের মধ্যেই বিএনপি রাষ্ট্র ক্ষমতায় আসবে। ক্ষমতায় এসেই দলটি আওয়ামী দু:শাসনে গুম ও খনু হওয়া নেতাকর্মীদের এবং নাসির উদ্দীন পিন্টুর মৃত্যুর হিসাব চাইবে- জানান তিনি।
শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত “প্রয়াত বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দীন পিন্টুর ২য় মৃত্য বার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।7
শামসুজ্জামান দুদু বলেন,’কিছুদন পরেই বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় আসবে বিএনপি। ক্ষমতায় এসে দলটি আওয়ামী লীগের কাছে হিসাব চাইবে গুম হওয়া ইলিয়াস আলী,চৌধুরী আলম কোথায়? কিভাবে এবং কাদের নির্যাতনে নাসির উদ্দীন পিন্টুর মৃত্যু হয়েছে। কিছুতেই তারা(আওয়ামী লী) পার পাবে না। তাদেরকে আদালতের কাঠগড়াঢ দাঁড়াতেই হবে।
দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বিএনপির এই নেতা বলেন,”আসুন আরেকবার বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার নেতৃত্বে রাজপথ আন্দোলনে অংশ নিয়ে বিএনপির সরকার প্রতিষ্ঠিত করে সকল অন্যায় দু:শাসনের বিচার করি।
তিনি বলেন,”নাসির উদ্দীন পিন্টুর হত্যাকারী ২০১৪ সালের ৫ই জানুয়ারী অবৈধভাবে ক্ষমতা দখলকারী এই সরকার। তাদের নির্যাতনের কারনেই পিন্টুর মৃত্যু হয়েছে।
আয়োজক সংগঠনের সভাপতি হাবিবউন নবী খান সোহেলের সভাপতিত্বে স্মরণ সভায় আরও উপস্থিত ছিলেন,বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়,প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবি এম মোশাররফ হোসেন,সংগঠনের সাধারন সম্পাদক আবুল বাশার প্রমুখ।

Facebook Comments
Please follow and like us: