হবিগঞ্জে নজরুল ইসলাম খান ক্ষতিগ্রস্ত কৃষকের ত্রাণ পাচ্ছে আ’লীগ নেতাদের আত্মীয়-স্বজনরা

হবিগঞ্জে নজরুল ইসলাম খান
ক্ষতিগ্রস্ত কৃষকের ত্রাণ পাচ্ছে আ’লীগ নেতাদের আত্মীয়-স্বজনরা
হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৫ মে ২০১৭, ১৭:

অ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান অভিযোগে করেছেন, হাওরে প্রকৃত ক্ষতিগ্রস্ত কৃষকরা ত্রাণ পাচ্ছেন না। এর পরিবর্তে ত্রাণ পাচ্ছেন স্থানীয় এমপি এবং আওয়ামী লীগ নেতাদের আত্মীয়-স্বজন, তাদের বাড়ির কাজের লোক ও গাড়ি চালকরা।

শুক্রবার সকাল ১১টায় হবিগঞ্জে হাওর অধ্যূষিত লাখাই উপজেলার বুল্লা বাজারে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এ অভিযোগ করেন।

নজরুল ইসলাম খান বলেন, বাঁধ নির্মাণে সরকার প্রতিবছর গম বরাদ্দ দেয়। কিন্তু সেই বাঁধ সুষ্ঠুভাবে নির্মাণ হচ্ছে না। ফলে বালুর বাঁধ ভেঙে হাওর এলাকার অসংখ্য কৃষক আজ সর্বশান্ত হয়েছে।

তিনি বলেন, জনগণের ভোটে নির্বাচিত না হওয়ায় এ সরকারের কোন জবাবদিহিতা নেই। তাই তারা জনগণের সঙ্গে তামাশা করছে। করের টাকায় দেশের উন্নয়নের কথা থাকলেও প্রকৃতপক্ষে উন্নয়ন হচ্ছে সরকারি দলের নেতাকর্মীদের।

তিনি অভিযোগ করেন, বিএনপি নেতাকর্মীরা সরকারের হামলা, মামলা ও গুমের শিকার হচ্ছে। হামলা থেকে বাঁচতে শুধু পুলিশকেই নয়, টাকা দিতে হচ্ছে সরকারি দলের নেতাকর্মীদেরও।

আগামী জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে নজরুল ইসলাম খান বলেন, যারা নির্বাচনে অংশ নেবে না এমন লোকদের দিয়ে নির্বাচনকালীন সরকার গঠন না হলে বিএনপি এতে অংশ নেবে না।

সভা শেষে উপজেলার বুল্লা, বামৈ, মাদনা, শিবপুর ও টাউনশিপ এলাকায় মোট ২ হাজার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মোতালিব মিয়ার সভাপতিত্বে ও আব্দুল ওয়াদুদ তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জি কে গউছ, জাসাসের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশাররফ আহমেদ ঠাকুর, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক সেলিম, মিজানুর রহমান চৌধুরী, সৈয়দ মুশফিক আহেমদ, সাহাব উদ্দিন আহমেদ প্রমুখ।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।