গুলশানে দুই তরুণী ধর্ষণের ঘটনায় পূর্ব সম্পর্ক খতিয়ে দেখছে পুলিশ

ক্রাইমবার্তা রিপোট:: গুলশানে দুই তরুণী ধর্ষণের শিকার হওয়ার পর ধর্ষকদের সঙ্গে ধর্ষিতাদের পূর্ব সর্ম্পক নিয়ে খোঁজ খবর নিচ্ছে পুলিশ। পুলিশ হন্যে হয়ে খুঁজছে তারা একসঙ্গে কবে কোথায় গেছেন, কোন কোন অনুষ্ঠানে যোগ দিয়েছেন। এছাড়াও তাদের ওই পুরো নেটওয়ার্ক সম্পর্কে বিশদ তথ্য পেতে চাইছে পুলিশ। পুলিশ আরও খতিয়ে দেখছে,তাদের মধ্যে কিভাবে পরিচয় হয়েছিল। গত দুই বছরে তাদের মধ্যে কি কি ঘটনা ঘটেছে। প্রকৃতপক্ষে ওই দিন কি কি হয়েছে। এছাড়াও ওই গ্রুপটি অন্য কোনো অপরাধের সঙ্গে জড়িত কিনা সেটাও খতিয়ে দেখছে।7
সূত্র জানায়, সাদমান সাকিব এর সঙ্গে ওই দুই তরুণীর প্রায় দুই বছর ধরে সম্পর্ক। তারা একসঙ্গে গুলশানের বিভিন্ন রেস্টুরেন্ট ও পার্টিতেও যোগ দিয়েছে। সেই সঙ্গে তারা একসঙ্গে ড্রিঙ্কও করতো। দুই তরুণী ডিজে হিসাবেও কাজ করে।
আপন জুয়েলার্সের মালিকের ছেলে, সাদমান সাকিব সহ অন্যান্য গ্রুপ ছিল। তারা একসঙ্গে প্রায় বিভিন্ন তরুণীদের নিয়ে বিভিন্ন হোটেল, রেস্টুরেন্টে যান। আরও বিভিন্ন ধরণের কাজ করে। পুলিশ সেই সব তথ্যও সংগ্রহ করছে।
এদিকে সাদমাস সাকিব পিকাসো রেস্টুরেন্টের মালিকের ছেলে বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। এই ব্যাপারে গুলশানের পিকাসো রেস্টুরেন্টের তরফ থেকে জানানো হয়, সাদমান সাকিব নিজেকে পিকাসো রেস্টুরেন্টের মালিক বলে দাবি করেন। প্রকতৃপক্ষে তিনি রেস্টুরেন্টের মালিক নন। তার বাবা মোহম্মদ ওরফে জনি ওই রেস্টুরেন্টের বাড়ির মালিক। পিকাসো রেস্টুরেন্টটি ওই বাড়ির তিনটি ফ্লোর ভাড়া নিয়ে গড়ে তোলা হয়েছে। বাড়ির মালিকানা থাকার কারণে ওই রেস্টেুরেন্টের সঙ্গে জনি বাড়ি দেওয়ার বিনিময়ে প্রফিট শেয়ারের মালিকানা রয়েছে। এই অবস্থায় তারা ওই হোটেলের মালিকানা দাবি করে আসছে।
ওই হোটেলের মালিক ৫-৬ জন। এরমধ্যে একজন লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর স্ত্রী একজন। সেই হিসাবে ওই রেস্টুরেন্টে জেনারেল মাসুদ যান। আর সেটা জেনারেল মাসুদের রেস্টুরেন্ট হিসাবেই পরিচিত। সাদমান সাকিব নিজেকে পিকাসোর মালিকের ছেলে হিসাবে পরিচয় দেওয়ায় ওই তরুণীরা পিকাসো রেস্টুরেন্টের মালিকের ছেলে হিসাবেই চেনে। ওই তরুণী মামলার এজহারে সাদমান সাকিবের বাবাকে পিকাসো রেস্টুরেন্টের মালিক হিসাবে পরিচয় দিয়েছেন।
এই ঘটনায়, জেনারেল মাসুদের পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, সাদমান সাকিব নামে তাদের কোন ছেলে নেই। তার সঙ্গে তাদের কোন পারিবারিক সম্পর্কও নেই। সাদমান সাকিবের বাবা জেনারেল মাসুদ নন। জেনারেল মাসুদের একমাত্র ছেলে আদর। তিনি অষ্ট্রেলিয়াতে থাকেন। তিনি সেখানকার নাগরিক ও কর্মরত।
জেনারেল মাসুদের পরিবারের তরফ থেকে আরও জানানো হয়েছে, সাদমান সাকিবকে তার ছেলে হিসাবে কিছু কিছু গণমাধ্যম পরিচয় তুলে ধরেছেন। যার কোনো সত্যতা নেই। এটা কেউ কেউ উদ্দেশ্য প্রণোদিতভাবেও করতে পারে। এছাড়া সাদমান সাকিবের বাবা জনি পিকাসো রেস্টুরেন্টে কোন ইনভেস্ট করেননি। কেবল বাড়ি ভাড়া দিয়েছেন।
এদিকে জেনারেল মাসুদের পরিবারের তরফ থেকে আরও জানানো হয়েছে, তারা বর্তমানে বিদেশে রয়েছেন। তারা আগামী ১২ মে দেশে ফিরবেন।
সূত্র জানায়, পিকাসো রেস্টুরেন্টের তরফ থেকেও এই সব তথ্য পুলিশের কাছে জানানো হয়েছে। পুলিশ এখন সাদমান সাকিবকে খুঁজছে। তার অন্যান্য বন্ধুদেরও খুঁজে বের করার চেষ্টা করছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।