দুর্গতদের পাশে না থাকলে খবর আছে: কাদের

ক্রাইমবার্তা রিপোট:হাওরের দুর্গতদের পাশে না থাকলে খবর আছে বলে নেতাকর্মীদের হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
মঙ্গলবার হাকালুকি হাওর তীরের জুড়ী উপজেলার নিরোদ বিহারী উচ্চ বিদ্যালয় মাঠে দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণকালে এ হুঁশিয়ারি দেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আমি কারো লাল গোলাপের শুভেচ্ছা নিতে আসিনি। ভাষণ দিতেও আসিনি। আমি প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশের বৃহত্তম হাওর হাকালুকির মানুষের পাশে দাঁড়াতে এসেছি।

তিনি বলেন, অকাল বন্যায় সৃষ্ট যন্ত্রণা ও কষ্ট নিয়ে শেখ হাসিনার সরকার রাজনীতি করে না। আপনারা নিজেদের অসহায় ভাববেন না। আপনাদের পাশে সবাই আছে। যে না থাকবে, তার খবর আছে।

মন্ত্রী আরও বলেন, আমি এখানে দাঁড়িয়ে ত্রাণমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। যতদিন না আপনাদের পুনর্বাসন প্রক্রিয়া সম্পন্ন হবে, আপনাদের ঘরে যতদিন নতুন ফসল না উঠবে, ততদিন সরকার আপনাদের সহযোগিতা করে যাবে।

মন্ত্রী স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমি যেন এখান থেকে যাওয়ার পর রিপোর্ট না পাই যে মন্ত্রী যাওয়ার পর আর কাউকে পাওয়া যায়নি।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাসুকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, হুইপ মো. শাহাব উদ্দিন এমপি ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আ স ম কামরুল ইসলাম, বড়লেখা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, জুড়ী উপজেলা চেয়ারম্যান গুলশান আরা মিলি, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ প্রমুখ।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।