যে কারণে শাকিবকে হামলা করেছেন জায়েদ-সাইমন

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের রাতে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনায় আইনের আশ্রয় নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শাকিব খান।
সোমবার (৮ মে) রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় তিনি সাধারণ ডায়রি করেন। লিখিত অভিযোগপত্রে তিনি জানান, সেদিন গভীর রাতে তার প্রাণ হুমকির মধ্যে পড়ে গিয়েছিল। দুষ্কৃতিকারী ছুরির হামলা থেকে এক ভক্ত তাকে বাঁচিয়েছেন। শাকিব সে রাতের সেই ঘটনায় সরাসরি যুক্ত থাকার অভিযোগ তুলেছেন চলচ্চিত্রের দুই নায়ক জায়েদ খান ও সাইমন সাদিকের বিরুদ্ধে। অভিযোগপত্রে তাদের নাম স্পষ্টভাবে উল্লেখ করেছেন তিনি।5

লিখিত অভিযোগে শাকিব বলেন, আমি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি পদে দায়িত্বরত আছি। ৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন-২০১৭ অনুষ্ঠিত হয়। ৫ মে দিবাগত রাত প্রায় ১টা ৩০ মিনিটে (৬ মে) বিভিন্ন মারফত আমার কাছে খবর আসে যে নির্বাচনের ফলাফল এখন পর্যন্ত প্রকাশিত হয়নি। আপিল বিভাগের লোকজন শিল্পী সমিতির ভেতরে ভোট গণনা কেন্দ্রে অবস্থান করছেন।
চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি হিসেবে বিষয়টি দেখা আমার এখতিয়ারভুক্ত বিধায় আমি বিএফডিসিতে আসি। দেখি যে, চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে আপিল বিভাগের লোকজন ও বাইরে বহিরাগত লাল গেঞ্জি পরিহিত পিস্তল হাতে একজন সন্ত্রাসীসহ চাপাতি হাতে কয়েকজন অবস্থান করছে।
এই সব বহিরাগত লোকজন বিএফডিসির ভেতরে এত রাতে কীভাবে এলো এবং কেন অস্ত্র হাতে অবস্থান করছে জানতে চাইলে ওইখানে উপস্থিত সাইফ খান কালু (নৃত্য পরিচালক), সাইমন সাদিক (নায়ক) জিয়া (অভিনেতা) ফাইটার শামীমসহ অজ্ঞাতনামা অনেক লোকজন আমার ওপর হামলা করতে আসে। আমাকে ছোরা দিয়ে আঘাত করার চেষ্টা করে। আমার এক ভক্ত আমাকে রক্ষা করতে গেলে আক্রমণকারীর ছুরির আঘাতে তার হাত কেটে যায়। আমি নিজের প্রাণ রক্ষার্থে পুলিশ, আমার ব্যক্তিগত দেহরক্ষী, কিছু কলাকুশলীর সহযোগিতায় দ্রুত ঘটনাস্থল ত্যাগ করি।
অভিযোগে শাকিব আরো বলেন, তখন উক্ত সন্ত্রাসীরা আমাকে মিথ্যা অপবাদ দিয়ে ‘ধর ধর’ বলে ধাওয়া দেয়। বর্তমানে বিভিন্ন মারফত হতে আমাকে হুমকি দেওয়া হচ্ছে যে আমাকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করবে এবং রাস্তা ঘাটে মেরে ফেলবে। এমতাবস্থায় আমি নিরাপত্তাহীনতায় ভুগিছি এবং এই সমস্ত কর্মকাণ্ডের পরিকল্পনাকারী অভিনেতা জায়েদ খানসহ আরও অনেকেই জড়িত বলে আমার বিশ্বাস। শাকিবের অভিযোগ গ্রহণ করে তদন্ত শুরু করেছেন তেজগাঁও শিল্পাঞ্চল থানা।

Please follow and like us:

Check Also

বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।