শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে ……..নজরুল ইসলাম

ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ হোসেন ঃ স্টার কিড্সের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। 26বুধবার সকাল ১১ টায় সদর উপজেলা পরিষদ অডিটোরিয়াম মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়। স্টার কিড্সের পরিচালক এটি এম আবু হাসানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো.নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও সাতক্ষীরা জজ কোটের পিপি এডভোকেট ওসমন গনি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্টার কিড্সের শিক্ষক মোস্তাফিজুর রহমান,কাজী সাদিকুজ্জামান, এসকে মনির, আজিজুল হকসহ শিক্ষক, ছাত্রছাত্রী ও অভিভাবকগন। উল্লিখিত যে এসময় ৫ম শ্রেনী থেকে ৫ জনকে ট্যালেন্ট ও সাধারণ ২৬ জন এবং ৮ম শ্রেনী থেকে ট্যালেন্ট পুলে ১২ জন ও সাধারণ ১২ জনকে সংবর্ধনা দেওয়া হয়। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শিক্ষা একটি জাতীর ভাগ্যকে পরিবর্তন এনে দিতে পারে । শিক্ষার মাধ্যমে দেশের ভবিষ্যত নেতৃত্ব গড়ে ওঠে। শিক্ষার আলো বিস্তার ঘটাতে সরকারী শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানও গুরুত পূর্ণ ভূমিকা পালন করছে। শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন শিক্ষক ফেরদৌস হাসান।

 
সাতক্ষীরায় অসামাজীক কাজে লিপ্ত থাকার অভিযোগে কপোত কপোতি আটক

ফিরোজ হোসেন ঃ সাতক্ষীরায় অসমাজীক কাজে লিপ্ত থাকার অভিযোগে কপোত কপোতিকে আটক করে পুলিশে সোর্পদ করেছে জনগন। মঙ্গলবার রাত আনুমানিক আড়ায় টার দিকে সাতক্ষীরা পৌরসভার কাটিয়া শাঠ াপাড়া থেকে তাদের দু জনকে জনগন আটকে রেখে সাতক্ষীরা সদর থানা পুেিলশের এস আই দেলোয়ার ( পাইক) এর কাছে সোফর্দ করে। আটক কৃত যুবক সাতক্ষীরা সদরের মাগুরা গ্রামের কামার পাড়া এলাকার হাবিবুর রহমানের পুত্র আহসান হাবিব ে ২৭) ও পাটকেলঘাটা খোদ্দর খান পাড়া এলাকার আব্দুস সবুরের কণ্যা চম্পা খাতুন (২০ ) কিছুদিন পূর্বে আটককৃত চম্পা ও তার পরিবাবর আটককৃত আহসান হাবিবের বাড়িতে বাসা ভাড়া করে বসবাস করতে থকেতে এক পর্যায় আহসান চম্পার সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে । চম্পা এ প্রতিনিধিকে জানান তার একটি কণ্যা সন্তান আছে। আহসানের সাথে সম্পর্ক হওয়ার কারণে ৩ মাস আগে তার স্মামীকে তালাক দিয়েছে। এর আগে একাধিক বার লম্পট আহসান হাবিবের সাথে অবৈধ সম্পর্কের খাতিরে চম্পার সাথে মেলামেশার দায়ে একাধিকবার সালিশ হয়েছ্।ে কিছুদিন পূর্বে সদর থানার এস আই শহিদ তাদের বিচার করে সাবধান করে আসে। এ বিষয়ে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ কাছে জানতে চাইলে তিনি জানান ঘটনা সত্যতা নিশ্চিত জানান তাদেরকে কোটেৃ চালান করে দেওয়া হচ্ছে।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।