ফটোসেশনে যারা ব্যস্ত থাকেন তারা মূল্যায়ন আশা করবেন না : দুদু

ক্রাইমবার্তা রিপোট:বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এবং দলের কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর টিম লিডার শামসুজ্জামান দুদু বলেছেন, একের পর এক মিথ্যা মামলা দিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হয়রানী করা হচ্ছে, মাসের পর মাস তাঁকে আদালতে হাজিরা দিতে হচ্ছে। বিএনপি ক্ষমতায় গেলে এর সমুচিত জবাব দেয়া হবে। তিনি বলেন, দলের কেন্দ্র থেকে যে নির্দেশনা দেয়া হবে সেই মোতাবেক আগামী আন্দোলন-সংগ্রামে যারা মাঠে থাকবে তাদের মূল্যায়ন করা হবে। আন্দোলনের নামে ফটোসেশনে যারা ব্যস্ত থাকে তারা দলে কোনো মূল্যায়ন আশা করবেন না

 


দুদু আরো বলেন শেখ হাসিনার সরকার ভারতকে অনেক কিছু দিয়েছে। এ সরকার ক্ষমতায় থাকার জন্য এখন সব কিছুই করছে। আওয়ামীলীগ তাদের ক্ষমতা চিরস্থায়ী করার যতো চেষ্টাই করুন না কেন আগামী দিনের সরকার হবে বিএনপির সরকার।

গতকাল সোমবার বিকালে কুমিল্লা নগরীর বাদুরতলা এলাকায় কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির তৃণমূল পর্যায়ের সকল স্তরের নেতৃবৃন্দের অংশগ্রহণে আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সভাপতি বেগম রাবেয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ,বিএনপি নেতা কর্ণেল (অব.) আনোয়ারুল আজিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর-রশিদ ইয়াছিন, কুমিল্লা সিটি মেয়র ও দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনিরুল হক সাক্কু, কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল আয়াল খান, বিএনপি নেতা মোস্তাক মিয়া,বিএনপি দলীয় সাবেক এমপি অধ্যক্ষ মো. ইউনুছ, জাকারিয়া তাহের সুমন, আবদুল গফুর ভূঁইয়া, মাহবুবুর রহমান, আবুল কালাম (চৈতি কালাম), মোবাশ্বের আলম ভূঁইয়া, এসএম আলাউদ্দিন, আমিরুজ্জামান আমীর, ভিপি জসিম উদ্দিন, বরুড়া পৌর মেয়র জসিম উদ্দিন পাটোয়ারী, অ্যাড. আলী আক্কাস, অ্যাড. কাইমুল হক রিংকু, আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, সাবেরা আলাউদ্দিন, সাকিনা বেগম, ইউসুফ মোল্লা টিপু, উৎবাতুল বারী আবু, নিজাম উদ্দিন কায়সার প্রমুখ। এ প্রতিনিধি সভায় জেলা, মহানগর ও বিভিন্ন উপজেলার বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

 

 

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।