সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত

ক্রাইমবার্তা সাতক্ষীরায় পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত ও এক পুলিশ সদস্যসহ চার জন আহত হয়েছেন।  সোমবার দুপুরে এ দূর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, তালা উপজেলার নগরঘাটা ইউনিয়ন স্বাস্থ্য পরিদর্শক নাজিম উদ্দীন ও শ্যামনগর উপজেলার বংশীপুর গ্রামের মৃত দরবার গাজীর ছেলে ইনছান গাজী। এ সময় আহত হয়েছেন পুলিশ সদস্য সাতক্ষীরা সদর উপজেলার ভালুকা-চাঁদপুর গ্রামের মনিরুজ্জামানসহ চার জন।Copy of 124

পাটকেলঘাটা থানার ওসি মহিবুল আলম জানান, নগরঘাটা ইউনিয়ন স্বাস্থ্য পরিদর্শক নাজিমউদ্দীন মিঠবাড়ি থেকে মটরসাইকেল যোগে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগরে উঠছিলেন। এসময় খুলনাগামী একটি মটরসাইকেলের সাথে তার মটরসাইকেলে ধাক্কা লাগে। এ ঘটনায় তিনি মহাসড়কের উপর ছিটকে পড়েন। এ সময় সাতক্ষীরাগামী একটি ট্রাক তাকে চাঁপা দিলে তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত নাজিম উদ্দীনের বাড়ি পাটকেলঘাটায়। এদিকে, অপর মটরসাইকেল আরোহী পুলিশ সদস্য মনিরুজ্জামানও মারাতœক আহত হন। তাকে উন্নত চিিিকৎসার জন্য সাতক্ষীরা থেকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি খুলনার একটি থানায় পুলিশ সদস্য হিসেবে কর্মরত আছেন বলে ওসি আরো জানান।
অপরদিকে, শ্যামনগর উপজেলার ইশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এড. শোকর আলী জানান, বংশিপুর বাসষ্ট্যান্ড এলাকায় দুটি মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী ইনছান গাজী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো তিন জন। আহতদের নাম পরিচয় জানা যায়নি।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আব্দুল মান্নান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।