সিপিবির ভিশন নকল করেছিল আ’লীগ: নজরুল

ক্রাইমবার্তা রিপোট:বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) রাজনৈতিক কর্মসূচি নকল করে আওয়ামী লীগ ভিশন-২০২১ ঘোষণা করেছিল বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

ফাইল ছবি

তিনি বলেন, ভিশন-২০২১ কর্মসূচি ঘোষণায় আওয়ামী লীগের নিজেদের কোনো বাহাদুরি নাই।

রোববার রংপুরের গ্রান্ড হোটেল মোড়ে দলীয় কার্যালয়ে মহানগর ও জেলা বিএনপির যৌথ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম খান এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আওয়ামী লীগের পাতনো নির্বাচন প্রতিরোধে দেশের মানুষ ২০১৪ সালে আন্দোলন করেছিল। বাংলাদেশের ইতিহাসে সর্ববৃহৎ এ আন্দোলনে দলমত নির্বিশেষে মানুষ নেমেছিল।’

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, ‘জনগণ ঢাকাকে সারা দেশ থেকে বিচ্ছিন্ন করে দিয়েছিল। তবে আমরা ঢাকায় কোনো আন্দোলন করতে পারিনি।’

দেশের জনগণকে আশ্বস্ত করে তিনি বলেন, ‘আমরা এবার আন্দোলনে নামবো। সে জন্য সকল প্রস্তুতি গ্রহণ করছি।’

দলের নেতাকর্মীদের উদ্দেশে নজরুল ইসলাম খান আরও বলেন, সকল ভেদাভেদ ভুলে গিয়ে আগামীতে আন্দোলন আরও জোরদার করতে হবে।

এসময় তিনি দাবি করেন, আওয়ামী লীগ জনগণকে ভোট দেয়ার সুযোগ দিতে চায় না। ভোট দেয়ার সুযোগ দিলে কী হবে তা তারা ভালো করে জানে।

রংপুর মহানগর বিএনপির সভাপতি মোজাফ্ফর হোসেনের সভাপতিত্বে কর্মী সভায় অন্যদের মধ্যে দলের রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী আসাদুল হাবিব দুলু, রংপুর জেলা বিএনপির সভাপতি এসদাদুল হক ভরসা, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি নাজমুল ইসলাম নাজু, বিএনপি নেত্রী রেজেকা সুলতানা ফেন্সি, সাবেক সংসদ সদস্য সাহিদা রহমান জোসনা প্রমুখ বক্তব্য রাখেন।

Please follow and like us:

Check Also

নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চট্টগ্রামে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।