নেশাদ্রব্য খাইয়ে প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

ক্রাইমবার্তা রিপোট:সাভার থেকে অপহরণ করে ধামরাইয়ে নিয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে প্রথম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার ধামরাই উপজেলার কাওয়ালীপাড়া এলাকার একটি লেবু বাগানে এ ঘটনা ঘটে।

পরে ধর্ষক বৌদ্দকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

আর আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ধর্ষণের শিকার শিশুটির বড় বোন জানান, পরিবারের সদস্যদের নিয়ে তারা সাভারের রেডিওকলোনী এলাকায় একটি টিনসেড বাড়িতে থাকেন। তার ছোট বোন এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণীর ছাত্রী।

সোমবার বিকালে স্কুল থেকে ফেরার পথে তাকে প্রতিবেশী যুবক বৌদ্দ কৌশলে একটি গাড়িতে করে ধামরাই নিয়ে যায়। সেখানে শিশুটিকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে স্থানীয় লেবু বাগানে নিয়ে ধর্ষণ করে বৌদ্দ।

এ সময় শিশুটির গোঙানির শব্দ শুনে স্থানীয়রা লেবু ক্ষেতে গিয়ে তাকে উদ্ধার করে। আর ধর্ষককে গণধোলাই দিয়ে ধামরাই থানা পুলিশের কাছে সোর্পদ করে।

এ বিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. ইসরাত জাহান উম্মান বলেন, শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি এস এম কামরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ  বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবে।

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।