শীর্ষনিউজ আবারও চালু হলো

শীর্ষনিউজ আবারও চালু হলো
শীর্ষনিউজ আবারও চালু হলোএকরামুল হক: দেশের প্রধান জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম শীর্ষনিউজ ডটকম আবারও চালু হলো। আজ ১৭ মে, ২০১৭ সোমবার থেকে এর পরীক্ষামূলক সংবাদ প্রচার শুরু হয়েছে। ২১ মে পর্যন্ত এই এক সপ্তাহ এভাবে পরীক্ষামূলক সংবাদ প্রচার চলবে। ২২ মে, সোমবার আনুষ্ঠানিকভাবে শীর্ষনিউজ ডটকম পুনঃযাত্রা শুরু করবে।

উল্লেখ্য, ‘সব খবরই সবার আগে’ এই স্লোগানকে সামনে রেখে সাপ্তাহিক শীর্ষকাগজ হাউজ থেকে ২০০৯ সালের ১৭ আগস্ট অনলাইন সংবাদ মাধ্যম শীর্ষ নিউজ ডটকম’র যাত্রা শুরু হয়।

শুরু থেকেই আমরা পাঠকের চাহিদা পূরণে সচেষ্ট ছিলাম। অত্যন্ত কম সময়ে শীর্ষনিউজ দেশের অনলাইন সংবাদ মাধ্যম জগতে শীর্ষস্থান অধিকার করতে সক্ষম হয়। সব খবর সবার আগে- স্লোগানের পাশাপাশি শীর্ষনিউজ সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনেও ছিল অঙ্গীকারাবদ্ধ।

তবে সত্য মানে কঠিন বাস্তবতা। এ বাস্তবতায় আমরা দুই দফায় হোঁচট খেয়েছি, কিন্তু পিছপা হইনি। সর্বশেষ, গত ৪ আগস্ট, ২০১৬ সরকারের পক্ষ থেকে অঘোষিতভাবে শীর্ষনিউজ ডটকম বন্ধ করে দেয়া হয়। সেই থেকে জনপ্রিয় এই সংবাদ মাধ্যমটির সকল কার্যক্রম বন্ধ ছিলো। অনেক চড়াই-উৎরাই পেরিয়ে শীর্ষনিউজ অবশেষে আবারও পাঠকের সামনে এলো। মাঝের এই সময়গুলোতে আপনারা শীর্ষনিউজের সেবা থেকে বঞ্চিত হয়েছেন, ধৈর্য ধরেছেন, অপেক্ষায় থেকেছেন; এজন্য আমরা কৃতজ্ঞ। শীর্ষনিউজের এ পুনঃযাত্রায় আপনাদের একান্ত সহযোগিতা কামনা করছি।

Please follow and like us:
Facebook Comments