সাভারে পোশাকর্মীকে ডেকে নিয়ে গণধর্ষণ

ক্রাইমবার্তা রিপোট:সাভারে মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে এক নারী পোশাক শ্রমিককে ডেকে নিয়ে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। ধর্ষণের শিকার এই নারী পোশাক কর্মী (২২) সাভারের রাজাশন এলাকার এমটার নেট গার্মেন্টের হেলপার। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে।

ধর্ষণের শিকার এই নারী পোশাক কর্মী সাভার বাজার রোড এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন।

মঙ্গলবার রাতে সাভারের হেমায়েতপুর এলাকার একটি বাড়িতে এ গণধর্ষণের ঘটনা ঘটে। বুধবার ভোরে তাকে উদ্ধার করে স্থানীয়রা।

সাভার মডেল থানার সার্কেল এএসপি মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই নারী পোশাক কর্মীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ধর্ষণের শিকার ওই তরুণী জানায়, মোবাইল ফোনে তার সঙ্গে রাকিব নামের এক যুবকের পরিচয় হয়। মঙ্গলবার সন্ধ্যায় রাকিব কৌশলে হেমায়েতপুর এলাকার একটি বাড়িতে তাকে ডেকে নিয়ে যায়। এরপর সে ও তার চার বন্ধু মিলে এই নারী পোশাক কর্মীকে একটি কক্ষে আটক করে পালাক্রমে ধর্ষণ করে।

তার চিৎকার শুনে আশেপাশের লোকজন বুধবার ভোরে তাকে উদ্ধার করে। এরপর স্থানীয়দের সহাতায় সে সাভার মডেল থানায় গিয়ে বিষয়টি পুলিশকে অবহিত করে।

সাভার মডেল থানার সার্কেল এএসপি মাহবুবুর রহমান বলেন, ওই নারী পোশাক কর্মীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। রিপোর্ট আসলে মামলা গ্রহণ করা হবে।

তবে এ ঘটনায় কেউ আটক হয়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।