চট্টগ্রাম দ. বিএনপির সহসভাপতি মহিউদ্দিনকে তুলে নেয়ার অভিযোগ

ক্রাইমবার্তা রিপোট:চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দিনকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নিয়ে গেছে বলে তার পরিবার অভিযোগ করেছেন।

মঙ্গলবার রাত ১২টার দিকে রাজধানী ঢাকার আরামবাগ বাস কাউন্টার থেকে সাদা পোশাকধারী এবং পুলিশ পোশাকধারী ৭/৮ জন নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে  মাইক্রোবাসে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

চট্টগ্রাম দ. বিএনপির সহসভাপতি মহিউদ্দিনকে তুলে নেয়ার অভিযোগ

তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করে শেখ মহিউদ্দিনের স্ত্রী লাকি আক্তার জানান, রাত সাড়ে ১০টার দিকে আমার সাথে উনার সর্বশেষ ফোনে কথা হয়েছিল। তখন তিনি বলেছিলেন চট্টগ্রাম আসার জন্য বাসের টিকেট নিতে আরামবাগ বাস কাউন্টারে যাচ্ছেন।

এরপর রাত পৌনে ১২টার দিকে এনাম নামে উনার একজন বন্ধু (ব্যবসায়িক পার্টনার) মোবাইলে আমাদের জানান, ডিবি পরিচয়ে ৭/৮ জন পুলিশ এসে তাকে জিজ্ঞেস করেন তিনি প্রফেসর মহিউদ্দিন কিনা। উনি হ্যাঁ বলার পর বলেন, আপনি আমাদের সাথে আসুন আমরা ডিবির টিম। এ কথা বলেই মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়। এর পর থেকে উনাকে (মহিউদ্দিন) মোবাইল ফোনে পাওয়া যাচ্ছে না।

এ ব্যাপারে ঢাকায় গোয়েন্দা বিভাগের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী জানিয়েছেন, এ ঘটনার প্রতিবাদসহ শেখ মহিউদ্দিনকে ফিরিয়ে দেওয়ার দাবিতে কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

আজ বুধবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করবেন তারা।

 

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।