খুলনায় বিএনপি নেতাসহ দুজনকে গুলি করে হত্যা। কাল হরতাল

খুলনায় কাল অর্ধদিবস হরতাল

২৬ মে ২০১৭ – ১৭:৩১ ২৬ মে ২০১৭ – ১৭:২৯

খুলনায় কাল অর্ধদিবস হরতাল

অনলাইন ডেস্ক: আগামীকাল খুলনায় আদা বেলা হরতাল ডেকেছে জেলা বিএনপি।দুর্বৃত্তদের গুলিতে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ফুলতলা উপজেলার সাবেক চেয়ারম্যান সরদার আলাউদ্দীন মিঠু ও তার দেহরক্ষী নওশের গাজীকে গুলি করে হত্যার প্রতিবাদে এই হরতাল আহবান করা হয়।

আজ শুক্রবার খুলনা জেলা ও মহানগর বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে ফুলতলা উপজেলার দামোদর চেয়ারম্যান বাড়ির সামনে নিজ অফিস মেসার্স মিঠু এন্টারপ্রাইজের সামনে খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিঠুকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় মিঠুর শ্বশুর উপজেলা বিএনপি নেতা সৈয়দ ফজলুল আলম সেলিম ও দেহরক্ষী নওশের গাজীও গুলিবিদ্ধ হন। পরে, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় তিনি খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নওশের।

এ ব্যাপারে আজ শুক্রবার সকালে ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হাওলাদার সানোয়ার হোসেন মাসুম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

খুলনায় বিএনপি নেতাসহ দুজনকে গুলি করে হত্যা

 

২৬ মে ২০১৭ – ১১:২৯ ২৬ মে ২০১৭ – ১১:০৪

খুলনায় বিএনপি নেতাসহ দুজনকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক: বিএনপির খুলনা জেলা সাংগঠনিক সম্পাদক ও ফুলতলা উপজেলার সাবেক চেয়ারম্যান সরদার আলাউদ্দিন মিঠু (৪২) এবং তাঁর দেহরক্ষীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার  রাত পৌনে ১০টার দিকে ফুলতলা উপজেলায় মিঠুর নিজ কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ সময় আরো দুজন গুলিবিদ্ধ হন। তাঁদের ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও মিঠুর বড় ভাই সেলিম সরদার জানান, রাত পৌনে ১০টার দিকে তিনটি মোটরসাইকেলে ডিবি পুলিশের পোশাক পরা পাঁচ-ছয়জন এসে গুলি করতে করতে মিঠুর অফিসে প্রবেশ করে। তারা অফিসের ভেতর ঢুকে মিঠুর মাথায় গুলি করে। এই সময় ৩০ থেকে ৩৫টি গুলির শব্দ শোনা যায়। দুর্বৃত্তরা হত্যাকাণ্ডের পর আবার মোটরসাইকেলে করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে মিঠুর মৃত্যু হয়। মিঠুর দেহরক্ষীসহ তিনজন গুলিবিদ্ধ হয়। আশঙ্কাজনক অবস্থায় নওশেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর রাত সাড়ে ১২টার দিকে তাঁর মৃত্যু হয়।

ঘটনা জানার পর খুলনা মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু ও খুলনা সিটি মেয়র মনিরুজ্জামান মনি ঘটনাস্থলে আসেন।

এ ব্যাপারে  ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান এবং পুলিশ সুপারের মোবাইলে একাধিকবার কল করা হলেও তাঁরা ধরেননি।-এনটিভি

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।