রমযান উপলক্ষে গাজীপুরে পুলিশের অভিযান ঃ স্কুল ছাত্রীসহ দুই অপহৃত উদ্ধার ॥ ভূয়া ডিবি পুলিশসহ ৪ অপহরণকারী আটক ॥ মহাসড়ক থেকে অবৈধ দোকানপাট উচ্ছেদ ॥

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতাঃ পবিত্র রমযানকে সামনে রেখে গাজীপুরে মাদক, সন্ত্রাস ও মহাসড়কে হকার বিরোধী অভিযান শনিবার থেকে শুরু করেছে জেলা পুলিশ। অভিযানে পুলিশ পৃথক ঘটনায় অপহৃত সপ্তম শ্রেণীর এক ছাত্রীসহ দুইজনকে উদ্ধার করেছে। এসময় তিন ভূয়া ডিবি পরিচয়ধারী সহ চার অপহরণকারীকে আটক করা হয়েছে। শনিবার গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান। 13
গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, গাজীপুর জেলা শহরের পাশর্^বর্তী গিলাগাছিয়া গ্রামের মৃত খন্দকার গায়েছ আলীর ছেলে খন্দকার মজিবুর রহমানকে (৬৫) ক’দুর্বৃত্ত নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে শুক্রবার রাতে একটি গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। তাকে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় নিয়ে মুক্তিপণ আদায়ের চেষ্টাকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় পুলিশ ৩ জন ভ’য়া ডিবি পুলিশকে আটক এবং অপহৃতকে উদ্ধার করে। আটককৃতরা হলো-নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার কামারখালী গ্রামের লাল মিয়া পাঠানের ছেলে রুবেল পাঠান (৩২), গাজীপুরের জয়দেবপুর থানার কাথোরা এলাকার রবি উল্লাহর ছেলে শহীদুল ইসলাম (৩০) ও একই থানার দক্ষিণ সালনা এলাকার হাবিবুল্লাহর ছেলে আব্দুল মোমেন (৩৫)।
তিনি আরো জানান, গত ৬ মে ৭ম শ্রেনীর ছাত্রী তানিয়া হোসাইন অন্তিকা (১৪) কে অপহরণ করে জয়দেবপুর থানাধীন চান্দনা হাজী মার্কেট এলাকার জনৈক ভাড়াটিয়া দুই সন্তানের জনক আসামী শরীফ। এ ঘটনায় শুক্রবার রাতে চান্দনা চৌরাস্তা এলাকার আনন্দদ্বীপ হাউজিং এর সামনে থেকে অপহরণকারী কুমিল্লা জেলার বুড়িচং থানার সুন্দ্রম এলাকার আব্দুর রবের ছেলে শরীফকে আটক করা হয় এবং অপহৃত ভিকটিম অন্তিকা কে উদ্ধার করা হয়।

অপরদিকে, পবিত্র রমযান উপলক্ষে পুলিশ গাজীপুরের টঙ্গী, চান্দনা চৌরাস্তা, কোনাবাড়ি, কালিয়াকৈর এলাকাসহ মহাসড়কগুলো যানজট ও হকারমুক্ত রাখার জন্য বিশেষ অভিযান শুরু করেছে। দুপুরে পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশ চান্দনা চৌরাস্তা মোড় এলাকা থেকে এ কর্মসূচি শুরু করেছে। এসময় মহাসড়কের পাশ থেকে অবৈধ ভ্রাম্যমাণ দোকান ও হকার এবং মহাসড়কের পাশে পার্কিং করে রাখা গাড়ি উচ্ছেদ করা হয়। রমযান মাস ব্যাপী পুলিশের এ অভিযান চলবে বলে জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।