ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে ‘আল্লাহ মেহেরবান’ গান সরিয়ে নিতে লিগ্যাল নোটিশ

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:: আল্লাহর পবিত্র নামকে জঘন্যভাবে চিত্রায়িত হয়েছে উল্লেখ করে জাজ মাল্টিমিডিয়াকে ‘আল্লাহ মেহেরবান’ গানটি আগামী তিনদিনের মধ্যে ইউটিউব থেকে সরিয়ে ফেলতে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী।6
সুপ্রিম কোর্টের আইনজীবী মো. আজিজুল বাশারের পক্ষে রোববার সকালে আইনজীবী মুহাম্মদ হুজ্জাতুল ইসলাম খান রেজিস্ট্রার বরাবর ডাকযোগে নোটিশটি পাঠান।
নোটিশে বলা হয়, ২৭ মে ইসলামী গান মনে করে আমার মক্কেল (মো. আজিজুল বাশার) ইউটিউবে ‘আল্লাহ মেহেরবান’ গানটি খুঁজে পান। কিন্তু তিনি দেখতে পান গানটি বস-২ নামক চলচ্চিত্রের আইটেম সং। এ গানটিতে আল্লাহর পবিত্র নামকে এত জঘন্যভাবে চিত্রায়িত হয়েছে যা বলার অপেক্ষা রাখে না।
নোটিশে আরো বলা হয়, পবিত্র রমজানের আগে এ রকম ধৃষ্টতাপূর্ণ গান মুক্তি দিয়ে প্রযোজনা সংস্থা দেশের আপামর জনগোষ্ঠীর ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে। তাই আগামী তিনদিনের মধ্যে এ ভিডিও ইউটিউবসহ অন্যান্য মাধ্যম থেকে রিমুভ করতে বলা হয়। অন্যথায় এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
নোটিশ প্রেরণকারী আইনজীবী হুজ্জাতুল ইসলাম খান জানান, আল্লাহর নামে মদ ও স্বল্প পোশাকে নারীদেহ প্রদর্শনীতে ইসলাম ধর্মকে অবমাননা করা হয়েছে। এ গানের চিত্রায়ন ও দৃশ্যায়নের মাধ্যমে আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে। যা ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে। তাই অতিদ্রুত ইউটিউব থেকে এই ভিডিও সম্বলিত গানটি রিমুভ করতে বলা হয়েছে।
জাজ মাল্টিমিডিয়ার পরিচালক ছাড়াও সরকারের তথ্য মন্ত্রণালয় সচিব, সাংস্কৃতিক সচিব, বিএফডিসির সভাপতি ও ব্যবস্থাপনা পরিচালক, পুলিশের আইজি, চলচ্চিত্র সেন্সর বোর্ডের চেয়ারম্যান বরাবরও নোটিশের অনুলিপি পাঠানো হয়।

Please follow and like us:

Check Also

বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।