নির্বাচন কমিশনের কাছে আ.লীগের কোনো আবদার নেই : ওবায়দুল কাদের

ক্রাইমবার্তা রিপোট:নির্বাচন কমিশনের কাছে আওয়ামী লীগের কোনো আবদার নেই বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘বেগম জিয়া নির্বাচন কমিশনকে অনুরোধ করেছেন আওয়ামী লীগের আবদার যেন কানে না শুনেন। আমি তাকে (খালেদা জিয়া) বলতে চাই, ইসির কাছে আওয়ামী লীগের কোনো মামা বাড়ির আবদার নেই, সেটা বিএনপির থাকতে পারে।’

ওবায়দুল কাদের আজ রোববার মিরপুরস্থ মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ফাইল ফটো)সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ফাইল ফটো)

 

‘নির্বাচন কমিশন যেন আওয়ামী লীগের আবদার না শোনে’ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আবদার আমরাও করবো না, আপনারাও করবেন না। নির্বাচন কমিশন কারো আবদার শুনবেন না, তারা সংবিধান অনুযায়ী নির্বাচন দেবেন।

মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার বক্তব্য দেন।

শিক্ষকদের রাজনীতি করার কোনো দরকার নেই মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, রাজনৈতিক দল সমর্থন করা যার যার অধিকার। শিক্ষকরাও সমর্থন করতে পারেন। কিন্তু শিক্ষকরা সক্রিয় রাজনীতি করলে শিক্ষার মান উন্নত হবে না। মানসম্মত শিক্ষার জন্য মানসম্মত শিক্ষকতাও দরকার। শিক্ষার্থীদের পাঠদানের জন্য শিক্ষকদেরও হোমওয়ার্ক করতে হবে। তাহলে তা শিক্ষা ব্যবস্থার জন্য শুভ হবে।

শিক্ষার্থীদের উদ্দেশে সড়ক পরিবহন মন্ত্রী বলেন, মাদক, ইয়াবা এবং দুর্নীতিকে না বলো। দুর্নীতি করবে না, মাদক নিবে না, মাদককে ঘৃণা করবে।

তিনি বলেন, যে যে রাজনৈতিক দল করুন না কেন, ইয়াবা আমাদের সবার শত্রু। মাদক আমাদের শত্রু তাই এর বিরুদ্ধে আমাদের সবাইকে কথা বলতে হবে।

 

Please follow and like us:
Facebook Comments